• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

হরিরামপুরে নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেফতার

  শুভংকর পোদ্দার, হরিরামপুর (মানিকগঞ্জ)

১৩ জানুয়ারি ২০২২, ১৩:৩৯
মানিকগঞ্জ
গ্রেফতারকৃত চেয়ারম্যান শফিক বিশ্বাস (ছবি : সংগৃহিত)

মানিকগঞ্জের হরিরামপুরে নৌকার প্রার্থীর নির্বাচনি ক্যাম্প ভাঙচুর ও প্রধানমন্ত্রীর ছবি পোড়ানো মামলায় ২ নম্বর গালা ইউনিয়নের চেয়ারম্যান মো. শফিক বিশ্বাসকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১২ জানুয়ারি) বিকালে উপজেলার ঝিটকা বাজার থেকে তাকে গ্রেফতার করে হরিরামপুর থানা পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২ জানুয়ারি রাতে গালা ইউনিয়নের কালই এলাকার মানিক মিয়ার বাড়ির সামনে রাস্তার পাশে নৌকা প্রতীকের প্রার্থী মো. রাজিবুল হাসান রাজিবের নির্বাচনি ক্যাম্প ভাঙচুর করা হয় এবং ক্যাম্পের ভেতরে থাকা চেয়ার-টেবিল ভাঙচুর, পোস্টার, ফেস্টুন ও ব্যানার ছিড়ে ফেলা হয়।

এছাড়াও, ওইদিন রাতেই কামারঘোনা এলাকার রব মিয়ার মুদি দোকানের পাশে অবস্থিত নির্বাচনি ক্যাম্পও ভাঙচুর করা হয়। ক্যাম্পের ভেতরে থাকা চেয়ার-টেবিল ভাঙচুর, পোস্টার, ফেস্টুন ও ব্যানার ছিড়ে ফেলা হয়। আগুন দিয়ে পোড়ানো হয় প্রধানমন্ত্রীর ছবি। এসময় তাদের বাধা দিলে রাজিবুল হাসান রাজিবের কর্মী আরিফ ও মানিক মিয়াকে পিটিয়ে জখম করা হয়।

এ ঘটনায় রাজিবুল হাসান রাজিব বাদী হয়ে শফিক বিশ্বাসকে প্রধান আসামি করে ৫০ জনের নাম উল্লেখসহ আরও ২০-২৫ জনকে অজ্ঞাত আসামি করে হরিরামপুর থানায় মামলা করেন।

হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর ইসলাম বলেন, বুধবার বিকালে ঝিটকা বাজার থেকে শফিক বিশ্বাসকে গ্রেফতার করা হয়েছে। আগামীকাল তাকে আদালতে প্রেরণ করা হবে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড