• বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২, ১৩ মাঘ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনপি নেতারা মানসিকভাবে ভারসাম্যহীন হয়ে পড়েছেন : হানিফ

  তরিকুল ইসলাম তরুন, কুষ্টিয়া

১২ জানুয়ারি ২০২২, ১৬:৫২
মাহবুব-উল আলম হানিফ
মাহবুব-উল আলম হানিফ (ছবি : অধিকার)

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, বিএনপি নেতারা আসলে মানসিকভাবে ভারসাম্যহীন হয়ে পড়েছেন। করোনা প্রতিরোধের জন্য সরকার কিছু বিধিনিষেধ জারি করেছেন। সেটি নিয়ে বিএনপি বলছে- তাদের সমাবেশ বন্ধ করতে সরকারের এই বিধি-নিষেধ। তিনি বলেন, বিএনপি এসব কথা বলে জনমনে বিভ্রান্তি সৃষ্টির চেষ্টা করছে।

বুধবার (১২ জানুয়ারি) বেলা ১১টায় কুষ্টিয়া সরকারি মহিলা কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন ও একটি বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, আমরা খবরের কাগজের মাধ্যমে জানতে পেরেছি- বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর করনায় আক্রান্ত হয়েছেন। এতেই বোঝা যাচ্ছে, দেশে করোনার ভয়াবহ আকার ধারণ করেছে। ইতোমধ্যে করোনা শনাক্তের হার ১ শতাংশ থেকে বেড়ে ৭ শতাংশে দাঁড়িয়েছে। এই মহামারি থেকে জাতিকে রক্ষা করার জন্য বিধি-নিষেধ দেওয়া হয়েছে।

অপর এক প্রশ্নের জবাবে মাহবুব-উল আলম হানিফ বলেন, এদেশে যেহেতু নির্বাচন কমিশন আইন নেই, কিন্তু চলতি ২২ সালের ফেব্রুয়ারি মাসের মধ্যে নির্বাচন কমিশন গঠন করতে হবে। এতো দ্রুত সময়ে নির্বাচন কমিশন আইন তৈরি করা সম্ভব নয়। তাই বর্তমানে যে গণতান্ত্রিক ব্যবস্থা আছে সে অনুযায়ী নতুন নির্বাচন কমিশন গঠনের প্রক্রিয়া চলছে। সে ক্ষেত্রে সব রাজনৈতিক দলের নৈতিক দায়িত্ব হলো মহামান্য রাষ্ট্রপতির আহবানে সাড়া দিয়ে কমিশন গঠনে সহায়তা করা।

আরও পড়ুন : শিমের রাজ্য পূর্বাচল

এ সময় আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড