• রোববার, ২৩ জানুয়ারি ২০২২, ৯ মাঘ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্কুলে যাওয়ার পথে লাশ হলেন চাচা-ভাতিজা

  সুমন খান, লালমনিরহাট

১২ জানুয়ারি ২০২২, ১৬:১০
স্বাস্থ্য কমপ্লেক্স
হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। ফাইল ছবি

মোটরসাইকেলে চড়ে স্কুলে যাওয়ার সময় লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ট্রাকের ধাক্কায় চাচা-ভাতিজা নিহত হয়েছেন।

বুধবার (১২ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার আরডিআরএস অফিসের সামনের লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার বড়খাতা পূর্ব সাড়ডুবি গ্রামের ফারুক হোসেনের ছেলে ও হাতীবান্ধা ক্যামব্রিয়ান স্কুলের নার্সারি শাখার শিশু শিক্ষার্থী নাঈম এবং একই এলাকার আব্বাস আলী ছেলে ইমরান (২১)। তারা উভয়ে সম্পর্কে চাচা-ভাতিজা।

স্থানীয়রা জানিয়েছেন, সকালে বাবা ফারুক হোসেন ও চাচা ইমরানসহ মোটরসাইকেলযোগে স্কুলে যাচ্ছিলেন নাঈম। পথিমধ্যে উপজেলার আরডিআরএস অফিসের সামনে পৌঁছালে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল নিয়েই মহাসড়কের ওপর পড়ে যান তারা। ওই সময় পেছন থেকে দ্রুত গতিতে ছুটে আসা বুড়িমারীগামী একটি ট্রাক তাদের চাপা দেয়।

এতে শিশু নাঈম ও তার চাচা ইমরান গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। একপর্যায়ে পরীক্ষা-নিরীক্ষার পর স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্মরত চিকিৎসক শিশু নাঈমকে মৃত ঘোষণা করেন। একই সময় ইমরানকে গুরুত্বর অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ইমরানেরও মৃত্যু হয়।

হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্মরত চিকিৎসক ও আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. মিনতিয়াজ কবির অধিকারকে বলেন, হাসপাতালে আনার আগেই শিশুটি মারা যায়। এ ছাড়া দুর্ঘটনায় গুরুত্বর আহত একজনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল।

আরও পড়ুন : সড়কের পাশেই মিলল রক্তাক্ত লাশ

এ দিকে, দুর্ঘটনাকবলিত ট্রাকটির চালক আব্দুর রশিদ (৩৭) ও চালকের সহকারী জেলাল হোসেনকে (২৬) আটক করা হয়েছে। এরমধ্যে আব্দুর রশিদ উপজেলার ফকিরপাড়া ইউপির দালাল পাড়া এলাকার মৃত আতাউরের ছেলে এবং জেলাল হোসেন পাটগ্রাম উপজেলার নবীনগর এলাকার আশরাফ আলীর ছেলে।

হাতীবান্ধা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাকিম আজাদ অধিকারকে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দুর্ঘটনাকবলিত ট্রাকটির চালক ও সহকারী থানা হেফাজতে রয়েছে।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড