• রোববার, ২৩ জানুয়ারি ২০২২, ৯ মাঘ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

নাসিক নির্বাচনে নৌকার প্রচারণায় এফ এম শরিফ 

  অধিকার ডেস্ক

১২ জানুয়ারি ২০২২, ১৬:০০
এফ এম শরিফুল ইসলাম শরিফ
জনসংযোগে ব্যস্ত এফ এম শরিফুল ইসলাম শরিফ। ছবি: অধিকার

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর পক্ষে নৌকা প্রতীকে ভোট চেয়ে প্রচারণায় মাঠে রয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফ এম শরিফুল ইসলাম শরিফ। মঙ্গলবার তার দায়িত্বপ্রাপ্ত এলাকা নাসিক ৯ নম্বর ওয়ার্ডের জনসমাগম স্থান ও বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করেন তিনি।

এ সময় তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ ও দেশরত্ন শেখ হাসিনা'র মনোনীত মেয়র প্রার্থী ডাঃ সেলিনা হায়াৎ আইভী'কে নৌকা প্রতীকে বিজয়ের মাধ্যমে স্বাধীনতা বিরোধী অপশক্তিকে রুখে দিতে হবে। আইভী আপা দুই মেয়াদে সিটি মেয়র হিসেবে নাসিক এলাকায় ব্যাপক উন্নয়ন করেছেন। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিন।

নির্বাচনী প্রচারণার সময় আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ কর্তৃক ৯ নং ওয়ার্ডে দায়িত্ব প্রাপ্ত নেত্রী বাংলাদেশ আওয়ামী লীগের শিক্ষা ও মানবকল্যাণ বিষয়ক সম্পাদক শামসুর রহমান চাপা, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ কর্তৃক দায়িত্বপ্রাপ্ত নেতা সিরাজুম মনি টিপুসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড