• রোববার, ২৩ জানুয়ারি ২০২২, ৯ মাঘ ১৪২৮  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারায়ণগঞ্জে সাত খুন মামলার প্রধান আসামী আদালতে

  নারায়ণগঞ্জ, তুষার আহমেদ

১২ জানুয়ারি ২০২২, ১৫:১১
নারায়ণগঞ্জ সাত খুন মামলায় প্রধান আসামী আদালতে
সাত খুন মামলায় প্রধান আসামী আদালতে । ছবি : অধিকার

আলোচিত সাত খুন মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত প্রধান আসামী নুর হোসেনকে মাদক মামলায় নারায়ণগঞ্জের আদালতে হাজির করা হয়েছে। একই মামলায় তার তিন সহযোগিকেও আদালতে হাজির করে পুলিশ।

মঙ্গলবার (১১ জানুয়ারি) সকালে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আনিসুর রহমানের আদালতে তাদের হাজির করা হয়। রাষ্ট্রপক্ষের আইনজীবী মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

মনিরুজ্জামান বলেন, ২০১৪ সালের ২৯মে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ শিমরাইল টেকপাড়া ট্রাক মালিক সমিতির পিছনে অভিযান চালিয়ে একটি টংঘর থেকে ২৯৭৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় নূর হোসেনসহ ১০ জনের বিরুদ্ধে মাদক আইনে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা হয়। ওই মামলার হাজিরার দিন ধার্য থাকায় কাশিমপুর কারাগার থেকে নুর হোসেনসহ মোট চার জনকে কঠোর নিরাপত্তায় আদালতে হাজির করে পুলিশ। আগামী ১০ ফেব্রুয়ারি তাদের পরবর্তী হাজিরার দিন ধার্য করেছেন আদালত।

উল্লেখ্য, ২০১৪ সালের ২৭ এপ্রিল ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোড থেকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলামসহ সাতজন অপহরণের পর নির্মমভাবে হত্যা করা লাশ ভাসিয়ে দেওয়া হয় শীতলক্ষ্যা নদীতে। পরে পুলিশ শীতলক্ষ্যা নদী থেকে তাদের লাশ করে। এ ঘটনায় হওয়া মামলায় জেলা ও দায়রা জজ আদালত নূর হোসেন, র‌্যাবের সাবেক তিন কর্মকর্তাসহ ২৬ জনকে মৃত্যুদণ্ড দেন।

এদিকে, কাশিমপুরের কনডেম সেলে থেকেও মুঠোফোন ব্যবহার করে নতুন করে আলোচনায় আসেন বহুল আলোচিত এই সন্ত্রাসী।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড