• সোমবার, ২৪ জানুয়ারি ২০২২, ১০ মাঘ ১৪২৮  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজশাহীতে জামায়াত-শিবিরের ১৫ কর্মী আটক

  মো. রাফিকুর রহমান লালু, রাজশাহী

১২ জানুয়ারি ২০২২, ১৪:৪৮
রাজশাহীতে জামায়াত-শিবিরের ১৫ কর্মীকে আটক
জামায়াত শিবিরের ১৫ কর্মী। ছবি : অধিকার

রাজশাহী মহানগরীতে নাশকতার পরিকল্পনার অভিযোগে জামায়াত শিবিরের ১৫ কর্মীকে আটক করেছে আরএমপির বোয়ালিয়া মডেল থানা পুলিশ। এ সময় আসামিদের কাছ থেকে জিহাদী বই, টাকা আদায়ের রশিদ, মাসিক রিপোর্ট, রেজিস্টার পত্র জব্দ করা হয়।

আটকৃতরা হলেন- মো. রবিউল ইসলাম (২৯), হাফেজ আ. আজিজ (৩৭), হাফেজ মো. খলিলুর রহমান (৩১), মো. রবিউল ইসলাম (৪০), মো. কুদ্দুসুর রহমান (৪৫), মো. শফিকুল ইসলাম (৪৫), মো. আতিকুর রহমান (৪৬), মো. আব্দুল মালেক (৬৬), নাফিজ ইমতিয়াজ মনন (১৯), দিসান ইফতে নাবিল (২০), হাফেজ মো. দেলোয়ার হোসেন (৫৫),মো. আ. আজিজ (৩৬), মো. বাকী বিল্লাহ বায়োজিদ (৪৫), হাফেজ মো. রবিউল ইসলাম (৪৪) এবং হাফেজ খিজির আহমেদ (৩৬)।

রাজশাহী মহানগর এলাকাকে নিরাপদ নগরী হিসেবে গড়ে তুলতে সকল প্রকার নাশকতামূলক ও সরকার বিরোধী কর্মকাণ্ড প্রতিহত করাসহ যে কোনো ধরণের অপরাধ নিয়ন্ত্রণের লক্ষ্যে রাজশাহী মহানগর পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মো. আবু কালাম সিদ্দিক এর নির্দেশে কাজ করছে আরএমপির প্রতিটি ইউনিট।

এরই ধারাবাহিকতায় গত (৯ জানুয়ারি) রবিবার বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ জনাব নিবারণ চন্দ্র বর্মণ পিপিএিম, এসআই মো. আবু হায়দার ও তার টিম বিশেষ অভিযান পরিচালনা করেছে।

এ সময় গোপন সংবাদের ভিত্তিতে বোয়ালিয়া মডেল থানা পুলিশের ওই টিম জানতে পারে, সোনাদিঘীর মোড়ে মাজেদা হোটেল এন্ড রেস্টুরেন্টের ভিতরে সরকারী বিরোধী অপপ্রচার এবং নাশকতার পরিকল্পনার উদ্দেশ্যে কতিপয় জামায়াত-শিবিরের সদস্য সমবেত হয়েছে।

এমন সংবাদের ভিত্তিতে বোয়ালিয়া মডেল থানা পুলিশ রাত ৯ টায় উক্ত স্থানে অভিযান পরিচালনা করে আসামিদের আটক করে।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে যায়। এসময় তাদের কাছ থেকে জামায়াত ও ছাত্রশিবিরের কার্যক্রমের বিভিন্ন রেকর্ডপত্র, জিহাদি বই, মাসিক রিপোর্ট, চাঁদা আদায়ের রশিদ, নগদ টাকাসহ বিবিধ মালামাল উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামীরা জিজ্ঞাসাবাদে জানায়, রাজশাহী মহানগরীর বিভিন্ন স্থানে সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করার জন্য এই গোপন বৈঠকে তারা মিলিত হয়েছিল।

আরও পড়ুন : বকশীগঞ্জে বিনোদন কেন্দ্রে অতিরিক্ত টোল আদায়

পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানা গেছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড