• বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২, ৬ মাঘ ১৪২৮  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চন্দনাইশে ৩ হাজার পিস ইয়াবাসহ আটক ২

  মো. কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশ (চট্টগ্রাম)

১২ জানুয়ারি ২০২২, ১২:৪৩
চন্দনাইশে ৩ হাজার পিস ইয়াবাসহ আটক ২
আটক দুই জন। ছবি : অধিকার

চট্টগ্রামের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চট্টগ্রাম জেলা কার্যালয়ের পৃথক অভিযানে চন্দনাইশ থেকে ইয়াবা পাচারকালে ৩ হাজার ১০০ পিস ইয়াবাসহ ২ জনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (১১ জানুয়ারি) রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চট্টগ্রাম জেলা কার্যালয়ের (খ-সার্কেল, পটিয়া) একটি টিম পরিদর্শক মো. সাইফুল ইসলামের নেতৃত্বে চন্দনাইশ উপজেলার জোয়ারা বদুরপাড়া রাস্তার মাথা এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

আটককৃতদের মধ্যে বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি থানার ঘুমধুম ইউনিয়নের পশ্চিম পাড়া এলাকার মৃত মীর কাশেম আলীর ছেলে জাহিদ আলম (৩০) এর কাছ থেকে ১ হাজার পিস ইয়াবা ও কক্সবাজার জেলার টেকনাফ থানার হ্নীলা ইউনিয়নের লেদা আলুখালী এলাকার নুরুস সালামের ছেলে মো. নুর উদ্দিনের (২০) কাছ থেকে ২ হাজার ১০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

অভিযানের তথ্য নিশ্চিত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের জেলা কার্যালয়ের পরিদর্শক সাইফুল ইসলাম।

তিনি জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চট্টগ্রাম জেলা কার্যালয়ের উপ-পরিচালক হুমায়ুন কবির খন্দকারের সার্বিক তত্ত্বাবধানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর, জেলা কার্যালয়, চট্টগ্রামের (খ-সার্কেল, পটিয়া) একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে চন্দনাইশ উপজেলার জোয়ারা বদুরপাড়া রাস্তার মাথা এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে অভিযান চালায়।

আরও পড়ুন : ভান্ডারিয়ায় নির্বাচনি ক্যাম্প করা নিয়ে দুই গ্রুপে সংঘর্ষ

তিনি আরও জানান, এ সময় কক্সবাজার থেকে চট্টগ্রাম শহরে পাচারকালে ৩ হাজার ১শ পিস ইয়াবাসহ ৩ জনকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড