• শুক্রবার, ২৮ জানুয়ারি ২০২২, ১৪ মাঘ ১৪২৮  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চরফ্যাশন প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি ঘোষণা

  গাজী তাহের, বোরহানউদ্দীন (ভোলা)

১২ জানুয়ারি ২০২২, ১১:৫৯
কমিটি
নবগঠিত কমিটির সদস্যরা (ছবি : অধিকার)

ভোলার চরফ্যাশন প্রেসক্লাবের ২ বছর মেয়াদে পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

নবগঠিত কমিটিতে সভাপতি করা হয়েছে অধ্যক্ষ আবুল হাসেম মহাজনকে। এতে সিনিয়র সহ-সভাপতি পদে রাখা হয়েছে এম আবু সিদ্দিককে এবং সহ-সভাপতি করা হয় যথাক্রমে- ইয়াছিন আরাফাত, মো. আমির হোসেন, মো. কামাল হোসেন মিয়াজী, মো. আবুল খায়ের নাজুকে।

নবগঠিত কেন্দ্রীয় কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, যুগ্ম সাধারণ সম্পাদক মো. জামাল মোল্লা, মো. নোমান সিকদার, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক মো. কামরুজ্জামান, বার্তা সম্পাদক মো. কামরুল সিকদার, সাংস্কৃতিক সম্পাদক মো. সজিব শাহরিয়ার, অর্থ সম্পাদক নেসার নয়ন, ধর্ম বিষয়ক সম্পাদক মো. মাইনউদ্দিন জমাদার, ক্রীড়া সম্পাদক মো. মাহাবুবুর রহমান নাজমুল, দফতর সম্পাদক মিজানুর রহমান নয়ন, প্রচার ও প্রকাশনা সম্পাদক অশোক সাহা, সাহিত্য সম্পাদক মো. সাইফুল ইসলাম মুকুল, নির্বাহী সদস্য অধ্যক্ষ কায়সার আহমেদ দুলাল, বাদল কৃষ্ণ দেবনাথ, অধ্যাপক মো. জামাল উদ্দিন মহাজন,অধ্যাপক মিজানুর রহমান ও অধ্যাপক মনির উদ্দিন চাষী।

২০২২-২০২৩ সালের জন্য ২৩ সদস্য বিশিষ্ট কার্যকরী এই কমিটি গঠন করা হয়েছে। সংগঠনকে আরও গতিশীল করতে আবেদনকৃত প্রার্থীদের মধ্যে যাচাই বাছাই শেষে ৪ জন নতুন সদস্য নিযুক্ত করা হয়। এরা হলেন- মো. মোরশেদ, মো. জিল্লুর রহমান তুহিন, মো. আমিনুল ইসলাম ও নুরুল্লাহ ভূইয়া। উল্লেখ্য, নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন অধ্যক্ষ কায়সার আহমেদ দুলাল।

এ দিকে, ঐতিহ্যবাহী চরফ্যাশন প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটিকে অভিনন্দন জানিয়েছেন গণমাধ্যম সংগঠন ভোলা দক্ষিণ প্রেসক্লাবের (বিডিপিসি) প্রধান উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান, প্রতিষ্ঠাতা সভাপতি শাহাবুদ্দিন রিপন শান এবং উপকূল সাহিত্য সংসদ'র প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক গাজী মো. তাহেরুল আলম প্রমুখ।

ওডি/নিমি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড