• বুধবার, ১৭ আগস্ট ২০২২, ২ ভাদ্র ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকা প্রেসক্লাবের নেতৃত্বে কামাল-সুমন

  এসএম মিজানুর রহমান মজনু, ভালুকা (ময়মনসিংহ)

১১ জানুয়ারি ২০২২, ২১:১৯
ভালুকা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে
ভালুকা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন (ছবি : অধিকার)

ময়মনসিংহের ভালুকা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মো. কামরুল হাসান পাঠান (কামাল) এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মো. আসাদুজ্জামান সুমন।

মঙ্গলবার (১১ জানুয়ারি) বিকাল সাড়ে ৪টার দিকে ভালুকা প্রেসক্লাবের কার্যালয়ে নির্বাচনি ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার বীরেন রায়।

নির্বাচনে সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মো. আতাউর রহমান তরফদার, এম. এ. সামাদ মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মনিরুজ্জামান মনির, কোষাধ্যক্ষ পদে মো. রফিকুল ইসলাম, দফতর সম্পাদক পদে মো. আবুল বাশার শেখ, সাহিত্য ও প্রঃ সম্পাদক পদে আফরোজা আক্তার জবা ও ক্রীড়া সম্পাদক মো. কামরুল আরেফিন।

কার্যকরী সদস্য পদে নির্বাচিত হয়েছেন মো. রফিকুল ইসলাম রফিক, মো. মোখলেছুর রহমান মনির, মো. শাহাব উদ্দিন ও মো. হাদিকুর রহমান হাদিস।

এদিকে, গত ৭ জানুয়ারি সভাপতি পদে মো. কামরুল হাসান পাঠান (কামাল) পেয়েছেন ১৯ ভোট ও এম. এ. মালেক খান উজ্জ্বল পেয়েছেন ১৯ ভোট। অর্থাৎ তারা পেয়েছেন সমান ভোট। পরবর্তীতে সভাপতি পদে পুনরায় মঙ্গলবার (১১ জানুয়ারি) বিকাল ৩টা ৩০মিনিটে থেকে ৪টা ৩০মিনিটে পর্যন্ত ভালুকা প্রেসক্লাবের কার্যালয়ে এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে ২৩ ভোট পেয়ে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মো. কামরুল হাসান পাঠান (কামাল)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এম. এ. মালেক খান উজ্জ্বল পেয়েছেন ২২ ভোট। এ নির্বাচনে ৪৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

আরও পড়ুন : বিএনপির নেতা-কর্মীদের নামে অহেতুক মামলা হয়নি : স্বরাষ্ট্রমন্ত্রী

এর আগে শুক্রবার (৭ জানুয়ারি) দুপুর ২টা ৩০মিনিটে থেকে বিকাল ৪টা ৩০মিনিটে পর্যন্ত ভালুকা বাসস্ট্যান্ড ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পূর্ব পাশে ভালুকা প্রেসক্লাবের কার্যালয়ে এই ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে ১৩টি পদে ২৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এর মধ্যে সভাপতি পদে তিনজন, সহ-সভাপতি পদে চারজন, সাধারণ সম্পাদক পদে চারজন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে দুইজন, কোষাধ্যক্ষ পদে দুইজন, দফতর সম্পাদক পদে দুইজন, সাহিত্য ও প্রঃ সম্পাদক পদে দুইজন, ক্রীড়া সম্পাদক পদে দুইজন ও কার্যকরী সদস্য পদে ছয়জন প্রার্থী ছিলেন।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড