• মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২, ১১ মাঘ ১৪২৮  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

তৈমূরের অভিযোগ নতুন কৌশল : আইভী

  তুষার আহমেদ, নারায়ণগঞ্জ

১১ জানুয়ারি ২০২২, ১৭:৩৯
সেলিনা হায়াত আইভী
সেলিনা হায়াত আইভী (ছবি : অধিকার)

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার নতুন কৌশল এঁটেছেন বলে মন্তব্য করেছেন আ. লীগের দলীয় প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভী।

মঙ্গলবার (১১ জানুয়ারি) তৈমূর আলমের সংবাদ সম্মেলনে করা অভিযোগের বিষয়ে জানতে চাইলে এই মন্তব্য করেন সরকার দলীয় এই প্রার্থী।

তিনি বলেন, ‘আমি নির্বাচনে কোনো প্রভাব বিস্তার করছি না। প্রভাব বিস্তারের কোনো সুযোগ বা প্রয়োজন নেই। আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী তৈমুর আলম যে অভিযোগ করছেন সেটা তার নতুন কোনো চাল বা কৌশল হতে পারে।

আইভী বলেন, প্রভাব বিস্তারের প্রশ্নই আসে না। আমি নারায়ণগঞ্জের কিশোর গ্যাং, সন্ত্রাসীদের বিরুদ্ধে কথা বলেছি। সুতরাং আমি আমার মতো করে প্রচারণা করছি, ওনি ওনার মতো করে করছেন। নারায়ণগঞ্জের মানুষ জানে আমার প্রভাব বিস্তার করার মতো লোকবল নাই। প্রশাসন কখনো আমাকে সহযোগিতা করে নাই। হঠাৎ করে প্রশাসন আমাকে সহযোগিতা করবে, এটা আমি বিশ্বাস করি না।

প্রশাসনের অভিযানের বিষয়ে আইভী বলেন, ‘আমি বলবো সব ধরনের অস্ত্রধারী, মাদক কারবারি ও বিশৃঙ্খলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হোক। এটা শুধু আমি না, সব প্রার্থীর চাওয়া থাকে।’

আরও পড়ুন : ২০ বছর পর পেট থেকে বের করা হলো কাঁচি

শামীম ওসমান প্রসঙ্গে আইভী বলেন, ‘দল আমার পাশে আছে। আমার আস্থা দলের প্রধান, দল ও জনগণের প্রতি। এর বাইরে কারো কাছে আমি আস্থা রাখি না। আমি নিরপেক্ষ ভোট চাই। আমার ভোটাররা যাতে ভোট দিতে যেতে পারে। সে জন্য প্রশাসনের যেন তৎপরতা থাকে এবং সেই পরিবেশটা যেন তৈরি হয়।’

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড