• রোববার, ২৩ জানুয়ারি ২০২২, ৯ মাঘ ১৪২৮  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুমারখালী স্বাস্থ্য কমপ্লেক্সে আধুনিক প্রসূতি টেবিল প্রদান

  তানভীর লিটন, কুমারখালী (কুষ্টিয়া)

১১ জানুয়ারি ২০২২, ১৬:২০
কুমারখালী স্বাস্থ্য কমপ্লেক্সে আধুনিক প্রসূতি টেবিল প্রদান
স্বাস্থ্য কমপ্লেক্সে। ছবি : অধিকার

কুষ্টিয়ার কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক প্রসূতি টেবিল প্রদান করেন কুমারখালী পৌরসভার মেয়র সামসুজ্জামান অরুণ।

মঙ্গলবার (১১ জানুয়ারি) সকালে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. আকুল উদ্দিনের কাছে এই অত্যাধুনিক প্রসূতি টেবিল হস্তান্তর করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সামসুজ্জামান অরুণ।

পূর্বের পুরাতন প্রসূতি টেবিলে কারণে অনেক সময় গর্ভবতী মায়েদের বেশ কষ্ট পেতে হতো। কেননা সেই প্রসূতি টেবিল ছিল গতানুগতিক টেবিলের ন্যায় তাই প্রসূতি মায়েদের ডেলিভারির সময় পিঠে ব্যাথাসহ যন্ত্রণার ভোগ করতে হতো।

প্রদানকৃত অত্যাধুনিক প্রসূতি ডেলিভারি টেবিলটি নরম ম্যাটস দিয়ে আবৃত বিধায় আরামদায়ক ও উঠানো নামানো সহজ। টেবিল হস্তান্তর অনুষ্ঠানে স্বাস্থ্য কমপ্লেক্সের অন্যান্য কর্মকর্তা -কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে কুমারখালী পৌরসভার মেয়র সামসুজ্জামান অরুণ বলেন, গত সপ্তাহে হাসপাতাল পরিদর্শনে এসে জরাজীর্ণ অ্যান্যালগ প্রসূতি টেবিল দেখে আমি একটি অত্যাধুনিক প্রসূতি টেবিল প্রদান করলাম। এতে প্রসূতি মায়েদের একটু হলেও কষ্টটা লাঘব হবে।

কুমারখালী উপজেলা কর্মকর্তা ডা.মো. আকুল উদ্দিন জানান, মেয়র মহাদয়ের এই অত্যাধুনিক প্রসূতি টেবিলটি প্রদান করাতে স্বাস্থ্য কমপ্লেক্সের প্রসূতি রোগীদের জন্য একটি আধুনিক সুযোগ সুবিধার দ্বার উন্মোচিত হলো।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড