• শুক্রবার, ২৮ জানুয়ারি ২০২২, ১৪ মাঘ ১৪২৮  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

খোকসায় ইয়াবাসহ চেয়ারম্যানপুত্র গ্রেফতার

  তানভীর লিটন, কুমারখালী-খোকসা (কুষ্টিয়া)

১১ জানুয়ারি ২০২২, ১৫:৫৬
গ্রেফতারকৃত আসামিরা
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

কুষ্টিয়ার খোকসা উপজেলার শমসপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বদর উদ্দিন খানের পুত্র ইমরান খান (২৮)কে ২৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে খোকসা থানা পুলিশ। এ সময় তার ৫ সঙ্গীকেও গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত অন্যরা হলো- সুমন কাজী (১৮), জলিল (১৮), শাবু শেখ (৩৩), আরজু মন্ডল (১৯)।

সোমবার (১০ জানুয়ারি) সন্ধ্যায় খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমানের নির্দেশনায় খোকসা থানার উপ-পরিদর্শক নাজমুল হোসাইন ও উপ-পরিদর্শক রাশেদুল ইসলাম ফোর্স নিয়ে শমসপুর ইউপি চেয়ারম্যান বদর উদ্দিন খানের পুকুর পাড়ে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। অভিযানের সময় একজন আসামি পালিয়ে যেতে সক্ষম হয়।

এ সময় আসামিদের কাছ থেকে ২৫ পিস ইয়াবা, তামাক, গাঁজা খাওয়া ও কাটার সরঞ্জাম জব্দ করে পুলিশ। পুলিশ বলছে, দীর্ঘদিন ধরে চক্রটি মাদক সেবন ও মাদকের কারবার চালিয়ে আসছিল।

আরও পড়ুন : ২০ বছর পর পেট থেকে বের করা হলো কাঁচি

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সন্ধ্যায় শমসপুর ইউপি চেয়ারম্যানের পুকুর পাড় থেকে মাদক সেবন অবস্থায় আসামিদের গ্রেফতার করা হয়। আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী মামলা রুজু করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড