• রোববার, ২৩ জানুয়ারি ২০২২, ৯ মাঘ ১৪২৮  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

সলঙ্গায় আগুনে পুড়ল মুদি দোকান

  সোহেল রানা, সিরাজগঞ্জ

১১ জানুয়ারি ২০২২, ১৫:১৬
আগুন
আগুনে পুড়ল দোকান (ছবি : অধিকার)

সিরাজগঞ্জের সলঙ্গায় বৈদ্যুতিক শর্টসার্কিটের আগুনে ১টি মুদি দোকান পুড়ে গেছে। আগুনে দোকান ঘরে থাকা চাল, ডাল ও সারসহ সবকিছু পুড়ে গেছে। এতে প্রায় ১৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

সোমবার (১০ জানুয়ারি) রাত ৯টার দিকে উল্লাপাড়া উপজেলা সলঙ্গা ইউনিয়নের ভরমোহনী গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে আব্দুল হাই প্রামাণিকের দোকানে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে।

আব্দুল হাই জানান, সন্ধ্যার পর আমি দোকান বন্ধ করে বাড়িতে চলে যাই। রাত ৯টার দিকে হঠাৎ করে দোকানঘরে আগুন জ্বলে ওঠে। মুহূর্তেই সেই আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে উল্লাপাড়া ও তাড়াশ ফায়ার সার্ভিস প্রায় ১ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে দোকানঘরে থাকা যাবতীয় মালামাল পুড়ে যায়।

ক্ষতিগ্রস্ত আব্দুল হাই বলেন, কিছু বুঝে ওঠার আগেই আগুনে ঘর ও ঘরের মালামাল সবকিছুই পুড়ে যায়। দোকানে থাকা কোনো কিছুই রক্ষা করা সম্ভব হয়নি। আগুনে সবমিলে প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

আরও পড়ুন : বিশৃঙ্খলায় বন্ধ শিক্ষার্থীদের টিকাদান কার্যক্রম

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছিল। ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড