• রোববার, ২৩ জানুয়ারি ২০২২, ৯ মাঘ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

জামালপুরে সড়ক দুর্ঘটনায় আ. লীগ নেতার মৃত্যু

  তানভীর আহমেদ হীরা, জামালপুর

১১ জানুয়ারি ২০২২, ০৯:৩৮
জামালপুর
নিহত সৈয়দ গোলাম সরোয়ার আকার লাশ (ছবি : অধিকার)

জামালপুরে কারা মহাপরিদর্শকের গাড়ি বহরের গাড়ির ধাক্কায় সৈয়দ গোলাম সরোয়ার আকা নামে ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতির মৃত্যু হয়েছে।

সোমবার (১০ জানুয়ারি) বিকালে জামালপুর বাইপাস সড়কের শেখ হাসিনা মেডিক্যাল কলেজ সংলগ্ন পৌরসভার ডাম্পিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত আকা জামালপুর শহরতলীর হাট চন্দ্রা এলাকার গোলাম মোস্তফা ছানার ছেলে।

নিহতের পরিবার থেকে জানান, বিকালে কাজ শেষে বাড়িতে ফেরার সময় কারা মহাপরিদর্শকের গাড়ির বহর থেকে ধাক্কা দিলে মোটরসাইকেল থেকে ছিটকে পরে ঘটনাস্থলে তার মুত্যু হয়। পরিবারের পক্ষ থেকে এই ঘটনায় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন। বুধবার ময়নাতদন্ত শেষে বাদ যোহর চন্দ্র মিয়াবাড়ি বাজার সংলগ্ন মসজিদে এলাকায় জানাজা নামাজের কথা রয়েছে।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ময়নাতদন্তের জন্য মঙ্গলবার সকালে লাশ শেখ হাসিনা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে থানায় কোন মামলা দায়ের হয়নি।

অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো. জাকির হোসেন সুমন জানায়, ঘটনাটির তদন্ত করছি। থানায় অভিযোগ পেলে আমরা ব্যবস্থা নিব। ঘটনাস্থল থেকে কিছু আলামত সংগ্রহ করেছি।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড