• শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে তিনদিনের ব্যবধানে দুটি দুর্ধর্ষ ডাকাতি

  নাসিম আজাদ, পলাশ (নরসিংদী)

১০ জানুয়ারি ২০২২, ১৫:২৯
দুর্ধর্ষ ডাকাতি
দুর্ধর্ষ ডাকাতি (ছবি : অধিকার)

নরসিংদীর পলাশে তিনদিনের ব্যবধানে দুটি দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে।

সোমবার (১০ জানুয়ারি) ভোর সাড়ে ৪টার দিকে ঘোড়াশাল পৌরসভার পাইসকা এলাকায় বসবাসরত সাবেক মেয়র শরীফুল হকের বাসায় দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়।

সাবেক মেয়রের পরিবারের পক্ষ থেকে জানানো হয়, ৫-৬ জনের একটি ডাকাত দল বাসার জানালার গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে। পরে অস্ত্রের ভয় দেখিয়ে লোকজনকে জিম্মি করে ফেলে। ডাকাতরা বাসার আলমারি ও লকার ভেঙে নগদ ১ লাখ টাকা ও ৩০ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। এ সময় ডাকাতদের বাধা দিতে গেলে তাদের এলোপাতাড়ি কোপে শরীফুল হক মারাত্মকভাবে আহত হন। প্রতিবেশীরা তাকে ঘোড়াশাল রৌশন জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে তিনি চিকিৎসা নেন।

খবর পেয়ে সাংসদ আনোয়ারুল আশরাফ খান দিলীপ, নরসিংদীর পুলিশ সুপার আশরাফুল আজীম, পৌর মেয়র আল্ মোজাহিদ হোসেন তুষার, র‌্যাব-১১ ও পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ইলিয়াস ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ইলিয়াসের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, সি সি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে, আমাদের তদন্ত কার্যক্রম শুরু হয়ে গেছে। তবে এ ব্যাপারে এখনও কেউ কোনো অভিযোগ দাখিল করেনি।

আরও পড়ুন : জামানত হারালেন নৌকার তিন মাঝি

উল্লেখ্য, গত বৃহস্পতিবার সন্ধ্যায় ঘোড়াশাল পৌর শহরের দড়িহাওলা পাড়ায় বসবাসরত সাবেক প্রধান শিক্ষক আবুল কাসেমের বাসায় দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। ডিফেন্সের লোক পরিচয় দিয়ে তল্লাশির নামে ডাকাতির ঘটনা ঘটানো হয়। এ সময় নগদ ৮৫ হাজার টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায় ডাকাতরা।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড