• মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২, ১১ মাঘ ১৪২৮  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

এক ঘুসিতে প্রাণ গেল বৃদ্ধের

  সারাদেশ ডেস্ক

১০ জানুয়ারি ২০২২, ১১:২৬
ছবি : প্রতীকী

দিনাজপুরের খানসামায় প্রতিপক্ষ আনিসুর রহমানের এক ঘুসিতে প্রাণ গেছে মকবুল হোসেন (৬০) নামে এক বৃদ্ধের।

রবিবার বেলা ১১টার দিকে খানসামা উপজেলার শুসুলী গ্রামের আজগার চকিদার পাড়ায় এ ঘটনা ঘটে। এই ঘটনায় আনিসুর রহমানের স্ত্রী পারুল বেগমকে (৩০) আটক করেছে পুলিশ।

নিহত মকবুল হোসেন ওই গ্রামের মৃত সাদি মাহমুদের ছেলে।

স্থানীয় ও নিহত পরিবারের বরাত দিয়ে খানসামা থানার পরিদর্শক (তদন্ত) মো. মনিরুজ্জামান জানান, শুসুলী গ্রামের মকবুল হোসেনের সাথে পার্শ্ববর্তী আনিসুর রহমানের বাড়ির সীমানা নিয়ে বেশ কিছুদিন থেকেই বিরোধ চলে আসছিল। রোববার বেলা ১১টার সময় মকবুল হোসেন বিরোধপূর্ণ ওই বাড়ির সীমানা প্রাচীরে কোদাল দিয়ে মাটি দিতে গেলে আনিসুর রহমানের সঙ্গে বাকবিতণ্ডা শুরু হয়।

এর একপর্যায়ে মকবুলের বুকে আনিসুর রহমান সজোরে একটি ঘুসি মারলে সঙ্গে সঙ্গে মকবুল হোসেন অসুস্থ হয়ে পড়েন। এরপর পরিবারের সদস্য ও স্থানীয়রা তাকে পার্শ্ববর্তী ভবানীগঞ্জ এলাকার এক গ্রাম্য চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে খানসামা থানার ওসি শেখ কামাল হোসেন জানান, খবর পেয়ে মকবুলের বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এছাড়াও আনিসুর রহমানকে না পেয়ে তার স্ত্রী পারুল বেগমকে (৩০) আটক করেছে পুলিশ।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড