• শুক্রবার, ২৮ জানুয়ারি ২০২২, ১৪ মাঘ ১৪২৮  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজের পরদিন বাড়ির পাশে মিলল শিশুর মরদেহ

  সারাদেশ ডেস্ক

১০ জানুয়ারি ২০২২, ১১:০৩

দিনাজপুরের ঘোড়াঘাটে আবু বক্কর (৯) নামের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শিশুটি স্থানীয় একটি হাফেজিয়া মাদরাসার শিক্ষার্থী ছিল।

রবিবার (৯ জানুয়ারি) সকালে উপজেলার পালশা ইউনিয়নের দেওগ্রাম পূর্বপাড়া এলাকার নিজ বাড়ির পাশে থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। আবু বক্কর ওই এলাকার রুহুল আমিনের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির জানান, নিহত শিশুটি ওই এলাকার একটি হাফেজিয়া মাদরাসায় পড়াশুনা করতো। গত কয়েক দিন থেকে বাড়িতেই ছিল শিশুটি। শনিবার বিকালে বাড়ি থেকে বের হয়ে সন্ধ্যা পর্যন্ত ফিরে না আসায় রাতে তার পরিবারের সদস্য ও স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। পরে রোববার সকালে বাড়ির পাশেই একটি ক্ষেতে শিশুটির মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে পুলিশকে খবর দিলে মরদেহটি উদ্ধার করে থানায় আনা হয়।

শিশুটির নাক দিয়ে রক্ত ঝরছিল। ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড। শিশুটির পরিবারের পক্ষ থেকে অভিযোগ করলে আইগত ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড