• মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২, ১১ মাঘ ১৪২৮  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে অবসরপ্রাপ্ত সেনা সদস্যের লাশ উদ্ধার

  আব্দুল মালেক, স্টাফ রিপোর্টার (গাজীপুর)

০৯ জানুয়ারি ২০২২, ১৯:৫৭
আব্দুল বারী (ছবি : সংগৃহীত)

গাজীপুরে আব্দুল বারী (৪৬) নামে এক (অব:) সেনা সদস্যের লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (৯ জানুয়ারি) সকালে গাজীপুর মেট্রোপলিটনের সদর থানাধীন চাপুলিয়া মফিজ উদ্দিন খান মডেল উচ্চ বিদ্যালয় সংলগ্ন রেললাইনের পশ্চিম পাশের একটি ঝোঁপ থেকে তার লাশ উদ্ধার করা হয়। আব্দুল বারী গত ৩ জানুয়ারি সকালে নিখোঁজ হয়। এ ঘটনায় নিহতের স্ত্রী জোসনেয়ারা পারভীন ওই দিনই মেট্রোপলিটন সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

জিডি সূত্রে জানা গেছে, আব্দুল বারীর গ্রামের বাড়ি চাপাইনবাবগঞ্জের ভোলাহাট থানার গোপিনাথপুর এলাকায়। তিনি একজন অবসরপ্রাপ্ত সেনা সদস্য এবং বর্তমানে গাজীপুরস্থ বাংলাদেশ মেশিন টুলস ফ্যাক্টরিতে কর্মরত থেকে দক্ষিণ চতর সেলিম ভিলা রোডে ভাড়া থাকতেন। গত ৩ জানুয়ারি আনুমানিক সোয়া ৭টার দিকে আব্দুল বারী কাঁচা খেজুরের রস আনার জন্য বাসা থেকে বের হয়ে আর ফেরেননি।

আরও পড়ুন : বিএনপির তিন নেতাকে ছেড়ে দিয়েছে পুলিশ

গাজীপুর মেট্রোপলিটন সদর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রফিউল ইসলাম জানান, গোপন সূত্রে সংবাদ পেয়ে রবিবার বেলা ১১টার দিকে নিহতের লাশ উদ্ধার করা হয়। দুর্বৃত্তরা নিখোঁজের পরই তার পায়ের রগ, মুখমণ্ডল ও মাথা থেতলে হত্যা করে ওই স্থানে লুকিয়ে রেখেছিল। এ ঘটনায় একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড