• মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২, ১১ মাঘ ১৪২৮  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

খুলনায় মাদক মামলায় দুইজনের যাবজ্জীবন

  সারাদেশ ডেস্ক

০৯ জানুয়ারি ২০২২, ১৬:৫০
প্রতীকী ছবি

খুলনায় মাদক মামলায় দুইজনের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তাদের ২০ হাজার টাকা করে জরিমানাসহ অনাদায়ে আরও এক বছরের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

রবিবার (৯ জানুয়ারি) খুলনার অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের বিচারক এসএম আশিকুর রহমান এ রায় ঘোষণা করেন।

আসামিরা হলেন- যশোরের বাগআচড়া এলাকার মোবারক হোসে‌নের ছেলে সুজন কবীর (২৭) ও একই এলাকার আনসার আলীর ছে‌লে আ‌জিজুল ইসলাম (২৮)। রায় ঘোষণার সময় আসামিরা পলাতক ছিলেন। রাষ্ট্রপক্ষের আইনজীবী কাজী সা‌ব্বির আহমেদ এ তথ্য নি‌শ্চিত ক‌রে‌ছেন।

আদালত সূত্র জানায়, ২০১৫ সালের ২১ মে রা‌তে খানজাহান আলী থানার সি‌টি টোলপ্লাজার সামনে দিয়ে দ্রুতগ‌তির এক‌টি গা‌ড়ি চেকপোস্ট অ‌তিক্রম কর‌ছিল। এ সময় পু‌লি‌শ বহন‌টির গতিরোধ করে। তা‌দের আচরণ সন্দেহজনক মনে হলে গা‌ড়ি তল্লাশি করা হয়। একপর্যায়ে গা‌ড়ির ই‌ঞ্জিনের পাশে বিশেষভাবে তৈ‌রি করা বাক্সের মধ্য থেকে ২৩২ বোতল ফে‌নসিডিল উদ্ধার করা হয়।

আরও পড়ুন : একসঙ্গে তিন মেয়ের মৃত্যু, পাগলপ্রায় বাবা-মা

এ ব্যাপারে ওই দিন রাতে টিএসআই মো. খায়রুজ্জামান বাদী হয়ে খানজাহান আলী থানায় মামলা দায়ের করেন। একই বছরের ১৭ আগস্ট এসআই বিপ্লব কা‌ন্তি দাস ওই দুইজনের নাম উল্লেখ করে আদালতে চার্জশিট দাখিল করেন। আদালতে ৭ জন সাক্ষ্য দিয়েছেন।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড