• শুক্রবার, ২৮ জানুয়ারি ২০২২, ১৪ মাঘ ১৪২৮  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িগ্রামে কম্বল নিয়ে শীতার্তদের পাশে এলওসি

  নিজস্ব প্রতিবেদক

০৯ জানুয়ারি ২০২২, ১৬:১৫
কম্বল বিতরণ
কম্বল বিতরণ (ছবি : অধিকার)

প্রতিবছর শীতে সবচেয়ে বেশি দুর্দশায় পড়েন দেশের উত্তরের জেলাগুলোর মানুষজন। সরকারি সহায়তা মিললেও তা প্রয়োজনের তুলনায় অনেক কম। দারিদ্র্যসীমার নিচে থাকায় শীতে এই অঞ্চলের মানুষগুলোকে পোহাতে হয় বাড়তি ভোগান্তি। সেই কথা মাথায় রেখে এবার উত্তরাঞ্চলের জেলা কুড়িগ্রামে কম্বল বিতরণ করেছে লাভ ফর আওয়ার কান্ট্রি (এলওসি) নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

শনিবার (৮ জানুয়ারি) কুড়িগ্রাম সদর উপজেলার পাঁচগাছী ইউনিয়নের কলেজ মোড় এলাকায় শতাধিক ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরণ করে এলওসি। এ সময় কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহারিয়ার, পাঁচগাছী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুল বাতেন সরকার, ওমিকন গ্রুপের আইন কর্মকর্তা আখতারুজ্জামান বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়াও এলওসির পক্ষ থেকে সশরীরে উপস্থিত ছিলেন সংগঠনটির স্টেয়ারিং বোর্ডের সদস্য শেখ সজিব, আসিফ আব্দুল্লাহ ও মেহেদি হাসান শিপন। কম্বল বিতরণ কর্মসূচিতে ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে এলওসির পক্ষ থেকে আরও যুক্ত ছিলেন সারওয়ার হোসেন, আব্দুল্লাহ মামুন, রাজ রিয়াদ ও ইসমাইল হোসেন।

অনুষ্ঠানে সদর থানার ওসি খান মোহাম্মদ শাহারিয়ার বলেন, এলওসি একটি স্বেচ্ছাসেবী সংগঠন। তারা কুড়িগ্রামে এসে অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করছে। আমি তাদের ধন্যবাদ জানাই। আশা করি পরবর্তীতেও তারা এমন কর্মকাণ্ড অব্যাহত রাখবে।

আরও পড়ুন : একসঙ্গে তিন মেয়ের মৃত্যু, পাগলপ্রায় বাবা-মা

পাঁচগাছী ইউনিয়নের চেয়ারম্যান মো. আব্দুল বাতেন সরকার বলেন, ঠাণ্ডা উপেক্ষা করে অনেক বৃদ্ধ মানুষ এখানে কষ্ট করে এসেছেন। শীত নিবারণের জন্য আমাদের গায়ে যে পোশাক রয়েছে তা এখানকার অনেকের গায়ে নেই। এসব অসহায় মানুষদের শীতবস্ত্র দিতে ঢাকা থেকে যারা এসেছেন আমি তাদেরকে ধন্যবাদ জানাই।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড