• বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২, ৬ মাঘ ১৪২৮  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চন্দনাইশে রান্নাঘরের চুলার আগুনে পুড়ল ৩ বসতঘর

  মো. কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশ (চট্টগ্রাম)

০৯ জানুয়ারি ২০২২, ১৪:২৪
চন্দনাইশে রান্নাঘরের চুলার আগুনে পুড়ল ৩ বসতঘর
রান্নাঘরের চুলার আগুনে পুড়ল বসতঘর । ছবি : অধিকার

চট্টগ্রামের চন্দনাইশে রান্নাঘরের চুলার আগুনে ৩ সহোদরের বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে।

রবিবার (৯ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার হাশিমপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বাহুলিয়া পাড়া এলাকায় এই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন ওই ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ ইদ্রিছ।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত তিন সহোদয়রা হলেন- বাহুলিয়া পাড়া এলাকার মৃত আব্দুল হাকিমের ছেলে মো. মহসিন, মো. আবু তাহের ও নুরুল ইসলাম।

চন্দনাইশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো. শাহ্ আলম খান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রান্নাঘরের চুলা থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। অগ্নিকাণ্ডের খবর পেয়ে চন্দনাইশ ফায়ার সার্ভিসের একটি ইউনিট এবং স্থানীয়দের সহায়তায় প্রায় ১ ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডে ৩টি বসত ঘরের ৯টি কক্ষ পুড়ে ছাই হয়ে গেছে। এতে নগদ টাকা, স্বর্ণালংকার ও আসবাবপত্রসহ আনুমানিক ৬ লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে।

এদিকে খবর পেয়ে হাশিমপুর ইউনিয়ন যুবলীগ আহবায়ক সাইফুল ইসলামকে সাথে নিয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে ছুটে যান হাশিমপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান অ্যাডভোকেট খোরশেদ বিন ইসহাক।

তিনি জানান, 'ক্ষতিগ্রস্তদের সাথে কথা বলেছি। আগুনে সবকিছু হারিয়ে তারা নিঃস্ব। ক্ষতিগ্রস্ত তিনটি পরিবারকে আমার ব্যক্তিগত তহবিল থেকে তাৎক্ষণিকভাবে তিন বস্তা চাউল ও নগদ তিন হাজার টাকা প্রদান করেছি। ক্ষতিগ্রস্তরা যাতে সরকারি সহযোগিতা পায় সেজন্য আমি মাননীয় সাংসদ ও উপজেলা নির্বাহী অফিসারকে বিষয়টি অবহিত করেছি।'

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড