• রোববার, ২৩ জানুয়ারি ২০২২, ৯ মাঘ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

কালিয়াকৈরে জমি দখলের জেরে একজনকে পিটিয়ে হত্যা

  মো. আফসার খাঁন বিপুল, কালিয়াকৈর

০৯ জানুয়ারি ২০২২, ১৩:২০
কালিয়াকৈরে জমি দখলের জেরে একজনকে পিটিয়ে হত্যা
বৃদ্ধাকে পিটিয়ে হত্যা। ছবি : অধিকার

গাজীপুরের কালিয়াকৈরে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে আব্দুল মান্নান(৬৫) নামের এক বৃদ্ধাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। শনিবার (৮ জানুয়ারি) বিকালে এ ঘটনা ঘটে।

রবিবার (৯ জানুয়ারি) ভোরে উন্নত চিকিৎসার জন্য সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আব্দুল মান্নান মারা যান। এ ঘটনায় কালিয়াকৈর উপজেলা যুব মহিলা লীগের যুগ্ম-আহবায়ক আফরোজা আক্তার ঝুমুরকে আটক করেছে পুলিশ।

নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে । নিহত হলেন, মাঝুখান গ্রামের মৃত হযরত আলীর ছেলে আব্দুল মান্নান।

পুলিশ ও স্থানীয়রা এলাকাবাসী থেকে জানা যায়, স্থানীয় মনিংসান প্রি ক্যাডেট এন্ড হাই স্কুলের পরিচালক ও মৌচাক ইউনিয়ন আওয়ামী লীগের দফতর সম্পাদক মো. সেলিম হোসেন ও তার প্রতিবেশী আব্দুল মান্নানের সাথে জমি সীমানা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল । গত শনিবার বিকালে সেলিম, তার বাবা আব্দুল মজিদ ও তার স্ত্রী আফরুজা আক্তার ঝুমুর দলবল নিয়ে আব্দুল মান্নানের টিন দিয়ে বেড়া দেওয়া ওয়াল ভেঙ্গে ফেলে। এ সময় বাধা দিতে গেলে মান্নান, তার ছেলে জাহাঙ্গীর, রিপন, নাতি জিসানকে হাতুড়ি ও বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে আহত করে।

এলাকাবাসী থেকে আরও জানা যায়, পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় । রবিবার ভোরে উন্নত চিকিৎসার জন্য সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আব্দুল মান্নান মারা যান। এ ঘটনায় সকালে সেলিমের স্ত্রী আফরোজা আক্তার ঝুমুরকে আটক করেছে পুলিশ। ঘটনার পর থেকে সেলিমসহ পরিবারের অন্যন্যরা সদস্যরা পলাতক রয়েছে।

আরও পড়ুন : পাবনা-ঢাকা মহাসড়কে ট্রাকচাপায় নিহত ২

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকবর আলী খাঁন জানান, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে । বাকিদের গ্রেফতার চেষ্টা চলছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড