• শুক্রবার, ২৮ জানুয়ারি ২০২২, ১৪ মাঘ ১৪২৮  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঝালকাঠিতে কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

  সারাদেশ ডেস্ক

০৯ জানুয়ারি ২০২২, ১৩:০১
ঝালকাঠি
নিহত মিতু (ছবি : সংগৃহীত)

ঝালকাঠির রাজাপুরে সুমাইয়া আক্তার মিতু (১৪) নামে এক কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৮ জানুয়ারি) রাত ১১টার দিকে উপজেলা সদরের বাঘরী এলাকার ভাড়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

মিতু রাজাপুর সরকারি বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ও পিরোজপুরের কাউখালি উপজেলার বেতকা গ্রামের মো. মনিরুজ্জামানের মেয়ে। তারা উপজেলার মঠবাড়ী ইউনিয়নে পশ্চিম চর বাঘড়ি এলাকায় ভাড়া বাসায় থাকত।

স্থানীয়রা জানায়, গতকাল রাত ৯টার দিকে বিদ্যালয়ের এক শিক্ষকের কাছে প্রাইভেট পড়ে বাসায় ফেরে মিতু। এরপর খাওয়া-দাওয়া শেষ করে মিতুর নানি পাশের বাসায় পান খেতে যায়। সেখান থেকে ফিরে এসে ঘর বন্ধ দেখে ডাকাডাকি শুরু করেন। এক পর্যায়ে জানালা দিয়ে উঁকি দিয়ে ভেতরে মিতুর ঝুলন্ত দেহ দেখতে পেয়ে চিৎকার দিলে প্রতিবেশীরা এগিয়ে আসে। পরে পুলিশ এসে দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় মিতুর লাশ উদ্ধার করে।

আরও পড়ুন : শিশু মরিয়মের পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার

এর আগে, মিতুর সঙ্গে তার বোনের কথাকাটাকাটি হয় বলে জানায় প্রতিবেশীরা। এনিয়ে তার বড় বোন মীম শ্বশুড়বাড়িতে চলে যান।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় বলেন, লাশ উদ্ধার করে সকালে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত প্রতিবদন পেলে কিভাবে তার মৃত্যু হয়েছে তা নিশ্চিত হওয়া যাবে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড