• বৃহস্পতিবার, ১৮ আগস্ট ২০২২, ৩ ভাদ্র ১৪২৯  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

চন্দনাইশে নবাগত ওসির সাথে সাংবাদিকদের সৌজন্য সাক্ষাত

  মো. কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশ (চট্টগ্রাম)

০৯ জানুয়ারি ২০২২, ১২:৩৫
চন্দনাইশে নবাগত ওসির সাথে সাংবাদিকদের সৌজন্য সাক্ষাত
ওসির সাথে সাংবাদিকদের সৌজন্য সাক্ষাত । ছবি : অধিকার

চট্টগ্রামের চন্দনাইশ থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মো.আনোয়ার হোসেন এর সাথে চন্দনাইশ সাংবাদিক ঐক্য ফোরামের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৮ জানুয়ারি) বিকালে চন্দনাইশ থানায় তার কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন- চন্দনাইশ সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি এস.এম রাশেদ, সাধারণ সম্পাদক মো.কমরুদ্দিন, সহ-সাধারন সম্পাদক মো.খালেদ রায়হান, সাংগঠনিক সম্পাদক মো.আমিনুল ইসলাম রুবেল, সহ-সাংগঠনিক সম্পাদক মো. কামরুল ইসলাম মোস্তফা, সমাজ কল্যান সম্পাদক মো. হেলাল উদ্দিন নিরব, প্রচার সম্পাদক এস.এম ওমর ফারুক প্রমুখ।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে নবাগত ওসি মো.আনোয়ার হোসেন বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। পুলিশ ও সাংবাদিক কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজিসহ সব অপরাধ কমে যাবে। পুলিশ সাংবাদিক এক হয়ে কাজ করলে সমাজ থেকে বেশিরভাগ অপরাধ নির্মূল করা সম্ভব হবে।

অপরদিকে সাংবাদিকরা বলেন, সাংবাদিক পুলিশ প্রকৃত অর্থে দেশ তথা জাতির মঙ্গল কামনায় কাজ করলে দেশ সোনার বাংলায় পরিণত হবে। সাংবাদিকের হাতে কোনো অস্ত্র নেই, একটি কলম পকেটে নিয়ে ২৪ ঘন্টা যেন অতন্দ্র প্রহরীর ন্যায় মানুষের সেবায় কাজ করে থাকে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড