• বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনাইমুড়ীতে পরাজিত প্রার্থীকে হত্যা

  সারাদেশ ডেস্ক

০৯ জানুয়ারি ২০২২, ১২:২৯
নোয়াখালী
ছবি : প্রতীকী

নোয়াখালীর সোনাইমুড়ীতে জহিরুল ইসলাম নামে এক পরাজিত ইউপি সদস্য প্রার্থীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (৮ জানুয়ারি) রাতে উপজেলার বজরা ইউনিয়নের ছনগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ৫৮ বছর বয়সী জহিরুল পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য হিসেবে তালা প্রতীকে ২৩ ভোটে পরাজিত হন। তিনি একই ওয়ার্ডের চকিদার বাড়ির ছেফায়েত উল্লাহর ছেলে।

নিহতের বড় ভাই শাহজাহান বলেন, রাত ১২টার দিকে মুঠোফোনে কল এলে ঘর থেকে বের হন তার ভাই জহিরুল। এরপর অনেক খোঁজাখুঁজি করেও তাকে না পেয়ে সবাই ঘুমিয়ে পড়ি। ভোরে সবাই লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেন। পরে লাশটি উদ্ধার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে বজরা ইউনিয়নের চেয়ারম্যান মিরন অর রশীদ বলেন, পুলিশ এসে ডোবায় ভাসতে থাকা লাশ উদ্ধার করেছে। এ সময় লাশের হাতে কমলা ও পাউরুটির প্যাকেট পাওয়া গেছে। ডোবায় পানি অনেক কম ছিল। কীভাবে মারা গেছেন এখন পর্যন্ত তা বলা যাচ্ছে না।

ঘটনাস্থল থেকে সোনাইমুড়ী থানার পুলিশ উপ-পরিদর্শক (এসআই) আমির হামজা বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

৫ জানুয়ারি পঞ্চম ধাপে নোয়াখালীর সোনাইমুড়ীর ১০ ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

এদিকে, ৭ জানুয়ারি সকালে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার বয়ড়া ইউনিয়নের যাত্রাপুর গ্রামে পরাজিত প্রার্থীর বিরুদ্ধে বিজয়ী নারী সদস্যের কান ছিঁড়ে দেওয়ার অভিযোগ উঠেছে। ভুক্তভোগীর নাম হাবেজা বেগম। তিনি বয়ড়া ইউনিয়নের সংরক্ষিত ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড