• মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২, ১১ মাঘ ১৪২৮  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঠাকুরগাঁওয়ে হাতকড়াসহ পালাল আসামি, ধরল গ্রামবাসী

  সারাদেশ ডেস্ক

০৯ জানুয়ারি ২০২২, ১০:৫৯
ঠাকুরগাঁও
গ্রেফতারকৃত আসামি (ছবি : সংগৃহীত)

ঠাকুরগাঁওয়ে গ্রেফতারের পর পুলিশকে ধাক্কা দিয়ে হাতকড়াসহ দৌড়ে পালিয়ে যান চুরির মামলায় অভিযুক্ত আমজাদ বাবু (৩৫) নামে এক আসামি। এ সময় এক পুলিশ সদস্যের হাতের আঙ্গুলের নখ উপড়ে গিয়ে জখম হন।

শনিবার (৮ জানুয়ারি) রাতে ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউনিয়নের শিংপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পরে গ্রামবাসীর সহায়তায় পলাতক আসামিকে ধরে থানায় নিয়ে যায় পুলিশ। জানা যায়, অভিযুক্ত আমজাদ বাবু ওই গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, ১৩ ডিসেম্বর দিনগত রাতে সদর থানার গড়েয়া ইউনিয়নে আরাজী মাটিগাড়া গ্রামের অনিল চন্দ্র অধিকারীর বাসায় চুরি হয়। এ ঘটনায় তিনি সদর থানায় একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগে তিনি আমজাদ বাবুর নাম সন্দেহজনক উল্লেখ করেন। পরে অভিযোগটি মামলায় রুজু হয়। এরপর থেকে বাবুকে খুঁজতে থাকে পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে ৮ জানুয়ারি বাবুর অবস্থান জানতে পেরে তাকে গ্রেফতার করা হয়। ধরে আনার সময় উজ্জ্বল হোসেন নামে এক কনস্টেবলকে বাবু ধাক্কা দিয়ে জখম করে পালানোর চেষ্টা করে। পরে পুলিশ সদস্যরা গ্রামবাসীর সহায়তায় তাকে ধরে থানায় নিয়ে আসে।

আরও পড়ুন : নারায়ণগঞ্জে ট্রলারডুবি, ভেসে উঠেছে চার মরদেহ

এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম বলেন, আমজাদকে চুরির মামলায় গ্রেফতার করা হয়েছে। তার কাছ থেকে চুরি হওয়া মালামাল উদ্ধার করা হয়েছে। আজ তাকে আদালতে পাঠানো হবে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড