• শুক্রবার, ২৮ জানুয়ারি ২০২২, ১৪ মাঘ ১৪২৮  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সান্তাহারে পৌর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া)

০৮ জানুয়ারি ২০২২, ১৭:৩৯
সান্তাহারে পৌর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন । ছবি : অধিকার

দীর্ঘ ১৪ বছর পর বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি বগুড়ার জেলার নির্দেশে আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর বিএনপির আয়োজনে দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

শনিবার (৮ জানুয়ারি) বেলা ১০টায় পৌর শহরের ফারিস্তা কমিউনিটি সেন্টার ও পার্কে ওয়ার্ড বিএনপির সদস্যদের ভোটাধিকারের মাধ্যমে উৎসবমুখর পরিবেশে দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

কর্মসূচির মধ্যে ছিল, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলন উদ্বোধন ও ব্যালট পেপারের মাধ্যমে ভোট নেওয়া হয়।

দুপুর ২টায় সান্তাহার পৌর বিএনপির আহবায়ক মজিবর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা।

বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন- জেলা বিএনপির সদস্য অ্যাড. হামিদুল হক চৌধুরী হিরু। দ্বি-বার্ষিক সম্মেলন উদ্বোধন করেন, জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সদস্য আলী আজগর তালুকদার হেনা।

এ সময় বক্তরা বলেন, বগুড়া তারেক রহমানের ঘাটি এখানে অন্য কোনো দলের স্থান হবে না। এই ২২ সাল হবে শেখ হাসিনার বিদায়ের সাল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক অ্যাড. এ কে এম সাইফুল ইসলাম, বগুড়া শহর বিএনপির আহবায়ক মাহবুবুর রহমান বকুল, আদমদীঘি উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল মুহিত তালুকদার, জেলা বিএনপির সদস্য এম.আর ইসলাম স্বাধীন, কে এম খায়রুল বাসার, সান্তাহার পৌর বিএনপির সাবেক সভাপতি ফিরোজ মো. কামরুল হাসান, প্রমুখ।

প্রসঙ্গত, দ্বি-বার্ষিক সম্মেলনে বিনা প্রতিদ্বন্ধিতায় সান্তাহার পৌরসভার মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টু সভাপতি নির্বাচিত হয়। সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক ২টি পদে ব্যালট পেপারের মাধ্যমে পৌরসভার ৯টি ওয়ার্ডের ৫৭৪ জন্য কাউন্সিলরে ভোটের মাধ্যমে সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক এক ও সাংগঠনিক সম্পাদক সম্পাদক দুই নির্বাচিত করা হয়। এস এম আখতারুজ্জামান মিঠু মোরগ মার্কা ২৬৭ পেয়ে সাধারণ সম্পাদক ও দিলদার আলম জুয়েল চশমা মার্কা ৩৬০ ভোট পেয়ে এক নম্বর সাংগঠনিক সম্পাদক ও মামুনুর রশিদ মামুন কাপ মার্কা ৩১৭ ভোট পেয়ে দুই নম্বর সাংগঠনিক সম্পাদক সম্পাদক নির্বাচিত হয়েছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড