• বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২, ৬ মাঘ ১৪২৮  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্রাহ্মণবাড়িয়ায় রুমিন ফারহানার গাড়ি আটকে রেখেছে পুলিশ

  সারাদেশ ডেস্ক

০৮ জানুয়ারি ২০২২, ১৩:৩৭
ব্রাহ্মণবাড়িয়া
ব্যারিস্টার রুমিন ফারহানার গাড়ি আটকে রেখেছে পুলিশ (ছবি : সংগৃহীত)

ব্রাহ্মণবাড়িয়া প্রবেশের পথে বিএনপির নারী সংসদ সদস্য (এমপি) ব্যারিস্টার রুমিন ফারহানার গাড়ি আটকে রেখেছে পুলিশ। শনিবার (৮ জানুয়ারি) দুপুরে আশুগঞ্জ টোল প্লাজা এলাকায় তার গাড়ি আটকে দেওয়া হয়। ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির ডাকা সমাবেশে যোগ দিতে যাওয়ার পথে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে জানতে চাইলে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোল্লা মোহাম্মদ শাহীন বলেন, রুমিন ফারহানার গাড়ি আটক করা হয়নি। তার সঙ্গে আমরা কথা বলছি।

আরও পড়ুন : ঠাকুরগাঁওয়ে বিরল প্রজাতির নীলগাই উদ্ধার

উল্লেখ্য, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য তাকে বিদেশ পাঠানোর দাবিতে শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া শহরের ফুলবাড়িয়া কমিউনিটি সেন্টারের সামনে সমাবেশ ডাকে জেলা বিএনপি। একই সময় ছাত্রলীগও একই স্থানে সমাবেশ ডাকে। এর ফলে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকায় ১৪৪ ধারা জারি করে শনিবার সকাল ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত সভা-সমাবেশ নিষিদ্ধ করে জেলা প্রশাসন। সকাল থেকে জেলার বিভিন্ন স্থানে ৫০০ পুলিশ মোতায়েন রয়েছে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড