• বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২, ১৩ মাঘ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

গ্রেফতার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর বাড়ি পুড়িয়ে দিল দুর্বৃত্তরা

  রেজা রায়হান, পত্নীতলা (নওগাঁ)

০৮ জানুয়ারি ২০২২, ১২:২৬
বাড়ি  পুড়িয়ে দিল দুর্বৃত্তরা
ছবি : সংগৃহীত

নওগাঁর পত্নীতলায় পুলিশের গাড়ি পোড়ানোর মামলায় গ্রেফতার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোছা. ফারজানা পারভীনের বাড়িতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

শুক্রবার (৭ জানুয়ারি) দিনগত রাতে উপজেলার ঘোষনগর ইউনিয়নে এ ঘটনা ঘটে। ফারজানার বাড়ি পত্নীতলার কমলাবাড়ী এলাকায়। ভোটের দিন সহিংসতা ও পুলিশের গাড়ি পোড়ানোর মামলায় স্বামীসহ তাদের পরিবারের চারজন কারাগারে আছেন।

স্থানীয়রা জানান, দিনগত রাতে কে বা কারা এ আগুন লাগিয়েছে। কাউকে দেখা যায়নি। হঠাৎ আগুন দেখে গ্রামবাসীরা চিৎকার শুরু করেন। পরে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়।

এদিকে খবর পেয়ে আগুন নেভাতে ফায়ার সার্ভিসের কর্মীদের ঘটনাস্থলে পাঠানো হয়েছে বলে জানিয়েছে সংশ্লিষ্ট কর্মকর্তা।

উল্লেখ্য, গত ৫ জানুয়ারি অনুষ্ঠিত পঞ্চম ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নওগাঁর পত্নীতলার চার ইউনিয়নের ফলাফল স্থগিত ঘোষণা করা হয়।

ওই দিন উপজেলার ঘোষনগর ইউনিয়নের কমলাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ঘোষনগর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ শেষে দুটি কেন্দ্রের ব্যালট ও সরঞ্জাম নিয়ে ফেরার সময় পুলিশের ওপর হামলা চালায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ফারজানা ও ইউপি মেম্বার প্রার্থীর কর্মী সমর্থকরা। এ সময় তারা পুলিশের দুটি গাড়িতে অগ্নিসংযোগ ও ম্যাজিস্ট্রেটের গাড়ি ভাঙচুর করা হয়।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড