• রোববার, ২৩ জানুয়ারি ২০২২, ৯ মাঘ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

আড়াইহাজারে বৃদ্ধার গলাকাটা লাশ উদ্ধার

  সারাদেশ ডেস্ক

০৮ জানুয়ারি ২০২২, ০৯:৩৩
নারায়ণগঞ্জ
ছবি : প্রতীকী

নারায়ণগঞ্জের আড়াইহাজারের ব্রাহ্মণদী ইউনিয়নের বিনাইরচর গ্রামে নুরুন্নাহার (৭৫) নামে এক বৃদ্ধার গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৮ জানুয়ারি) রাত ৯টার দিকে তার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ। নুরুন্নাহার বিনাইরচর গ্রামের মৃত মোবারক হোসেনের স্ত্রী।

আড়াইহাজার থানার ওসি আনিছুর রহমান মোল্লা জানান, নুরুন্নাহারকে তার ভাড়া দেওয়া একটি ঘর থেকে উদ্ধার করে স্থানীয়রা হাসপাহালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে পাঠায়।

ওসি জানান, প্রাথমিক তদন্তে হত্যার কারণ জানা যায়নি। নিহতের গলায় ও হাতে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় পুলিশ তদন্ত শুরু করেছে ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় আনা হবে।

নিহতের মেয়ে সাহিনুর আক্তার জানান, তার বাবা মারা গেছেন কয়েক বছর আগে। তারা তিন বোন ও এক ভাই। তার মা বসতঘর থেকে কিছুটা দূরে জমি কিনে সেখানে তিনটি ঘর করেছেন। এর মধ্যে একটি ঘর ভাড়া দিয়েছেন। প্রায় সময় তিনি ওই ভাড়াটিয়ার বাড়িতে যেতেন।

তিনি জানান, শুক্রবার সন্ধ্যায় তিনি সেখানে যান। ওই বাড়ির একটি ঘরে তাকে রক্তাক্ত অবস্থা দেখতে পেয়ে হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড