• মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২, ১১ মাঘ ১৪২৮  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেনাপোলে ফেনসিডিলসহ দুই মাদক কারবারি আটক

  সারাদেশ ডেস্ক

০৮ জানুয়ারি ২০২২, ০৯:২৪
বেনাপোলে ফেনসিডিলসহ দুই মাদক কারবারি আটক
দুই মাদক কারবারি আটক। ছবি : সংগৃহীত

যশোরের বেনাপোলে পৃথক অভিযানে ৬৭১ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক করেছেন র‌্যাব সদস্যরা। ওই সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেলও জব্দ করা হয়।

শুক্রবার (৭ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায় র‌্যাব।

এর আগে বৃহস্পতিবার (৬ জানুয়ারি) দুপুর থেকে রাত ১০টা পর্যন্ত জেলার বেনাপোল এলাকায় অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ তাদের আটক করা হয়। এ সময় র‌্যাবের উপস্থিত টের পেয়ে এক মাদক কারবারিরা পালিয়ে যেতে সক্ষম হয়।

যশোর র‌্যাব-৬ এর পক্ষ থেকে জানানো হয়েছে, বৃহস্পতিবার দুপুর ২টার দিকে বেনাপোল পোর্ট থানার ভবারবেড় পশ্চিমপাড়া এলাকার তৈয়াব আলীর বাড়িতে অভিযান চালিয়ে ৩৯০ বোতল ফেনসিডিলসহ বিল্লাল ফরাজী (৪০) নামে এক মাদক কারবারিকে আটক করা হয়।

অপর এক অভিযানে একই গ্রামে ১৬০ বোতল ফেনসিডিলসহ জয়নুদ্দীন (৪৫) নামে এক মাদক কারবারিকে আটক করা হয়। মোটরসাইকেলের ব্যাটারির পাশে বিশেষ কায়দায় লুকানো ছিল এসব ফেনসিডিল।

এ সময় তার সঙ্গে থাকা ইয়ামিন (২৫) নামে আর এক মাদক কারবারি একটি ট্রলি ব্যাগ ফেলে পালিয়ে যায়। পরে তার মধ্য থেকে ১২১ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

আরও পড়ুন : পুলিশের জালে ১২ মামলার সাজাপ্রাপ্ত আসামি

যশোর র‌্যাব ৬ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট এম নাজিউর রহমান বলেন, আটককৃতরা চিহ্নিত মাদক কারবারি। তাদের নামে মাদক আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

ওডি/ এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড