• রোববার, ২৩ জানুয়ারি ২০২২, ৯ মাঘ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্ত্রীর লাশের রহস্য জানতে স্বামী আটক, অতঃপর ‘আত্মহত্যা’

  সুমন খান, লালমনিরহাট

০৭ জানুয়ারি ২০২২, ২০:৩০
হাতীবান্ধা থানা
হাতীবান্ধা থানা। ফাইল ছবি

স্ত্রীর লাশ উদ্ধারের ঘটনায় পুলিশি হেফাজতে থাকা অবস্থায় লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় হিমাংশু রায় নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তবে হাতীবান্ধা থানা পুলিশের দাবি- জিজ্ঞাসাবাদ শেষে হিমাংশুকে একটি রুমে রাখা হলে সেখানেই ‘আত্মহত্যা’ করেন তিনি।

শুক্রবার (৭ জানুয়ারি) সকালে উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নের পূর্ব কাদমা মালদাপাড়া এলাকা থেকে হিমাংশুর স্ত্রী ছবিতা রানীর লাশ উদ্ধার করে পুলিশ।

পরে স্ত্রীর লাশ উদ্ধারের ঘটনায় স্বামী হিমাংশুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানা হেফাজতে নেয় পুলিশ। এরপর শুক্রবার সন্ধ্যায় পুলিশি হেফাজতে হিমাংশুর মৃত্যু হয়।

হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম অধিকারকে হিমাংশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন : পানিতে ডুবে জীবন প্রদীপ নিভল শিশু তামিমের

ওসি বলেন, ওই এলাকার বিশ্বের রায়ের ছেলে হিমাংশু রায়ের বাড়ীতে তার স্ত্রী ছবিতা রানীর (৩০) লাশ দেখে স্থানীয়রা শুক্রবার থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধারসহ মৃত্যুর কারণ জানতে ওই নারীর স্বামী হিমাংশু রায়কে আটক করে থানায় নিয়ে আসে। একপর্যায়ে তাকে জিজ্ঞাসাবাদ শেষে থানার একটি রুমে রাখা হয়। পরে সেই রুমেই হিমাংশু রায় আত্মহত্যার চেষ্টা করেন। ওই সময় বিষয়টি টের পেয়ে দ্রুত হিমাংশুকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। পরে হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার পর হিমাংশুকে মৃত ঘোষণা করেন।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড