• রোববার, ২৩ জানুয়ারি ২০২২, ৯ মাঘ ১৪২৮  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

নির্বাচনি সহিংসতায় চাঁদপুরে আরও একজনের মৃত্যু

  সারাদেশ ডেস্ক

০৭ জানুয়ারি ২০২২, ১৮:৩৭
প্রতীকী ছবি

পঞ্চম ধাপে চাঁদপুরের হাইমচরে নির্বাচনি সহিংসতায় মিজান গাজী (৫৫) নামে আরও একজনের মৃত্যু হয়েছে।

বুধবার (৫ জানুয়ারি) উপজেলার ২ নম্বর উত্তর আলগী ইউনিয়নে জামিয়া ফাজিল মাদরাসায় নির্বাচনি সহিংসতায় আহত হওয়ার পর তাকে উদ্ধার করে চাঁদপুর ২৫০ শয্যার সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে শুক্রবার (৭ জানুয়ারি) সকাল ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শী ও তার স্বজনরা জানান, নির্বাচনের দিন বিকালে মেম্বার প্রার্থী মিন্টু কবিরাজের নেতৃত্বে তার সমর্থকরা লাঠিসোটা ও দেশীয় অস্ত্র নিয়ে অপরপক্ষের ওপর হামলা চালায়। এ সময় মিজান গাজীকে মারধর ও ইটপাটকেল দিয়ে আঘাত করা হয়। এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও বিচার দাবি করেছেন স্বজনরা।

হাইমচর থানার ওসি মাহবুব মোল্লা বলেন, প্রাথমিকভাবে জানতে পেরেছি নির্বাচনের দিন দুইপক্ষের সংঘর্ষকালে মিজান গাজীর তলপেটে ঢিল পড়ে। এতে তিনি আহত হয়ে হাসপাতালে ভর্তি হন। শুক্রবার তিনি মারা গেছেন। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এদিকে মিজান গাজীর মৃত্যুর খবর শুনে আলগী উত্তর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান আতিকুর রহমান পাটওয়ারী নিহতের পরিবারের সঙ্গে দেখা করে সমবেদনা জানান।

আরও পড়ুন : শখের কুলচাষে ভাগ্যবদল তারেক হোসাইনের

উল্লেখ্য, পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে কচুয়ার ১ নম্বর সাচার ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডে নয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে প্রতিপক্ষ প্রার্থীর সমর্থকের ছুরিকাঘাতে প্রাণ হারান শরিফুল ইসলাম এবং হাইমচরের নীলকমল ইউনিয়নে নির্বাচনি সহিংসতায় মীর হোসেন (৪০) নামের এক ব্যবসায়ী নিহত হন। নিহত মীর হোসেন শরীয়তপুর জেলার পালং থানার সোনামুখি গ্রামের ইরফান বেপারীর ছেলে ও পালং বাজারের রড সিমেন্ট ব্যবসায়ী ছিলেন।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড