• মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২, ১১ মাঘ ১৪২৮  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশের গাড়িতে অগ্নিসংযোগ : ৯২ জনের বিরুদ্ধে মামলা

  এমদাদুল হক লালন, বকশীগঞ্জ (জামালপুর)

০৭ জানুয়ারি ২০২২, ১৮:০৫
পুলিশের গাড়ি
পুড়িয়ে দেওয়া পুলিশের গাড়ি। ছবি : অধিকার

পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে জামালপুরের বকশীগঞ্জে পুলিশের গাড়িতে অগ্নিসংযোগের ঘটনায় ৯২ জনের নাম উল্লেখ করে মামলা করা হয়েছে। একই সাথে পুলিশ বাদী হয়ে করা ওই মামলায় অজ্ঞাত আরও ১ হাজার ৭০০ জনকে আসামি করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সন্ধ্যায় বকশীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আবু শরিফ বাদী হয়ে পুলিশের গাড়িতে অগ্নিসংযোগের আইনে মামলাটি দায়ের করেন।

এ দিকে, অগ্নিসংযোগের ঘটনায় এখন পর্যন্ত ৭ জনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম অধিকারকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ৭ জনকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানোর পাশাপাশি ভিডিয়ো ফুটেজ দেখে বাকীদেরও গ্রেফতারের প্রক্রিয়া চলছে।

উল্লেখ্য, বকশীগঞ্জে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে মেরুরচর ইউনিয়নে হাসেন আলী উচ্চ বিদ্যালয়ে ভোটকেন্দ্রে সংঘর্ষের ঘটনা ঘটে। ওই সময় পুলিশের একটি পিকআপ ভ্যান ছাড়াও তিনটি মোটরসাইকেল পুড়িয়ে দেওয়া হয়। এতে ১০ জন পুলিশ সদস্য আহত হন।

আরও পড়ুন : ফেলানীর পর আরও ২৮

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নৌকা প্রতীকের প্রার্থী সিদ্দিকুর রহমান সিদ্দিক ভোটকেন্দ্রে ঢুকলে নৌকায় সীল মারার সন্দেহে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মনোয়ার হোসেন (হকের) সমর্থকেরা উত্তেজিত হয়ে ইট-পাটকেল নিক্ষেপ করতে থাকে। এতে নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থনকারীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ছাড়াও ওই সংঘর্ষের ঘটনা ঘটে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। এতে ক্ষিপ্ত হয়ে পুলিশের পিকআপ ভ্যান ও ৩টি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেওয়া হয়।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড