• শুক্রবার, ২৮ জানুয়ারি ২০২২, ১৪ মাঘ ১৪২৮  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গৃহবধূ হত্যার ঘটনায় স্বামীসহ গ্রেফতার ৩

  সারাদেশ ডেস্ক

০৭ জানুয়ারি ২০২২, ১৬:৪৫
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : সংগৃহীত)

সাতক্ষীরার তালায় দলিত গৃহবধূ শিখারাণী হত্যার ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব। তালা উপজেলার পাটকেলঘাটা থানার বলফিল্ড মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, তালা সদর ইউনিয়নের আটারই গ্রামের অনিল ঋষি (৬০), তার ছেলে মান্দার ঋষি (২০) ও গোবিন্দ ঋষি (৩০)।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) বিকালে সাতক্ষীরার র‌্যাব অফিসে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে কোম্পানি অধিনায়ক মো. ইশতিয়াক হোসাইন এ তথ্য জানান।

তিনি বলেন, পাঁচ বছর আগে পারিবারিকভাবে শিখা রাণীকে বিয়ে করে গোবিন্দ ঋষি। বর্তমানে তাদের দুটি কন্যাসন্তান রয়েছে। বিয়ের পর থেকেই গোবিন্দ ঋষি যৌতুকের দাবিতে স্ত্রীকে মারপিট করতেন। বিভিন্ন সময় স্থানীয়ভাবে সালিশি বৈঠক হলেও কোনো সমাধান হয়নি। কয়েক দিন আগে স্ত্রী শিখাকে মারপিট করে মৃত্যু নিশ্চিত হওয়ার পর গলায় রশি দিয়ে ঝুলিয়ে দিয়ে আত্মহত্যা বলে প্রচার করেন।

তিনি আরও বলেন, এই ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে তালা থানায় একটি হত্যামামলা করেন। এই মামলার পর আসামিরা দ্রুত পালিয়ে যায়। এ ঘটনায় র‌্যাব ছায়াতদন্ত শুরু করে। গোপন সংবাদে আসামিদের অবস্থান নিশ্চিত হওয়ার পর বৃহস্পতিবার ভোর ৪টার দিকে তাদের গ্রেফতার করা হয়।

আসামিদের তালা থানায় হস্তান্তরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

আরও পড়ুন : ছাত্রলীগের ১০ নেতাকর্মীর সাতদিনের জেল

উল্লেখ্য, গৃহবধূ শিখা হত্যার ঘটনায় আসামিদের দ্রুত গ্রেফতারের দাবিতে বুধবার সাতক্ষীরার কেন্দ্রীয় শহীদ মিনারে সমাবেশ ও বিক্ষোভ করে দলিত ও বঞ্চিত জনগোষ্ঠীর অধিকার রক্ষা আন্দোলন।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড