• মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২, ১১ মাঘ ১৪২৮  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কবর দেওয়ার ২৭ বছর পর মিলল অক্ষত লাশ! (ছবিসহ)

  রিয়াজুল ইসলাম, সদর প্রতিনিধি (কুষ্টিয়া)

০৭ জানুয়ারি ২০২২, ১৪:০৯
কবরস্থান
কবরস্থান। ফাইল ছবি

কুষ্টিয়ার মিরপুর উপজেলার হালসা ডাকঘরের অন্তর্গত মাজিহাট গ্রামের মিরপুরে কবর দেওয়ার ২৭ বছর পর মিলল মনজুর মল্লিক নামে একজনের অক্ষত লাশ! যা দেখে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

শুক্রবার (৭ জানুয়ারি) সকালের দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় দুরদুরান্ত থেকে লাশটি দেখার জন্য শতশত মানুষ এসে ভিড় জমান।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ থেকে ২৭ বছর আগে অসুস্থতার কারণে মৃত্যুবরণ করেন মনজুর মল্লিক। তিনি আওলাদে রাসুল (সা.) হযরত আবেদ সাহার খেদমত করতেন। মৃত্যুবরণের পর তাকে স্থানীয় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

স্বজনরা জানান, কবরস্থানের পাশে ঘর নির্মাণের জন্য খোঁড়াখুঁড়ি শুরু করা হলে আজ সকালে খোঁড়াখুঁড়ির সময় মনজুর মল্লিকের অক্ষত মরদেহ দেখতে পান শ্রমিকরা। মৃত মনজুর মল্লিকের ছেলে ছালামত লাশটি তার বাবার শনাক্ত করে জানান, প্রায় ২৭ বছর আগে তার বাবার স্বাভাবিক মৃত্যু হলে ওই স্থানে দাফন করা হয়। তবে লাশের দেহে কোনো পরিবর্তন হয়নি, পচেনি। এমনকি কাফনের কাপড়েরও কোনো পরিবর্তন ঘটেনি।

তিনি আরও জানান, তার বাবা ইসলামিক বিধিবিধান খুব ভালোভাবে মেনে চলতেন।

আরও পড়ুন : ছাত্রলীগের ১০ নেতাকর্মীর সাতদিনের জেল

এলাকাবাসী জানায়, মৃত মনজুর মল্লিক ওই এলাকার মধ্যে একজন ধার্মিক লোক ছিলেন। শুক্রবার দুপুর ১২টার দিকে মরদেহটি সরিয়ে অন্য স্থানে দাফন করা হয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: inbox.odhikar@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড