• রোববার, ২৩ জানুয়ারি ২০২২, ৯ মাঘ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

নৌকার বিজয় মিছিলে গিয়ে বাইক দুর্ঘটনায় নিহত ছাত্রলীগকর্মী

  সারাদেশ ডেস্ক

০৭ জানুয়ারি ২০২২, ১২:৩৯
নিহত আশরাফুল (ছবি : সংগৃহীত)

সিলেটের জকিগঞ্জে নৌকার বিজয় মিছিলে মোটরসাইকেল শোডাউনে গিয়ে দুর্ঘটনায় আশরাফুল ইসলাম তোষার নামের এক ছাত্রলীগের কর্মী নিহত হয়েছেন।

বুধবার (৫ জানুয়ারি) গভীর রাতে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত আশরাফুল ইসলাম সুলতানপুর ইউপির ভক্তিপুর গ্রামের আব্দুল ওয়াহিদের ছেলে। তিনি জকিগঞ্জ সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার ইউপি ভোটের ফলাফলের পর রাত সাড়ে ৯টার দিকে বারঠাকুরী ইউপির চেয়ারম্যান মহসিন মর্তুজা চৌধুরী টিপুর সমর্থকরা মোটরসাইকেল শোডাউন করে আনন্দ মিছিলে বের করেন। শোডাউনটি গঙ্গাজল এলাকায় পৌঁছার পর আরেকটি মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আশরাফুল ইসলাম তোষার মারাত্মক আহত হলে তাৎক্ষণিক সিলেট এমএজি ওসমানী হাসপাতালে পাঠানো হয়। সেখানে গভীর রাতে তার মৃত্যু হয়।

বারঠাকুরী ইউপির চেয়ারম্যান মহসিন মর্তুজা চৌধুরী টিপু জানিয়েছেন, নিহত আশরাফুল ইসলাম তোষারের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হবে না। বিষয়টি স্থানীয়ভাবে সমাধান হয়েছে। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের অনুমতি নিয়ে শুক্রবার লাশ দাফন করা হবে।

আরও পড়ুন : বাজারে বেড়েছে চাল-ডাল ও ডিমের দাম

এ নিয়ে জকিগঞ্জ থানার ওসি আবুল কাসেমের সঙ্গে বারবার যোগাযোগ করা হলেও তিনি কল রিসিভ করেননি।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড