• মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২, ১১ মাঘ ১৪২৮  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেহেরপুরে হত্যা মামলায় ৫৬ আসামি কারাগারে

  সারাদেশ ডেস্ক

০৭ জানুয়ারি ২০২২, ১১:৫৮
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : সংগৃহীত)

মেহেরপুরের গাংনী উপজেলার রাধাকান্তপুর ধলা গ্রামে ইউপি নির্বাচন নিয়ে দুই ভাই হত্যা মামলার ৫৬ আসামিকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) দুপুরে মেহেরপুর মুখ্য বিচারিক হাকিমের আদালতে আসামিরা আত্মসমর্পণ করলে বিচারক শিরিন নাহার তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে চাঞ্চল্যকর দুই ভাই হত্যা মামলার প্রধান আসামিসহ ৫৬ আসামিকে এক মাসের অন্তর্বর্তীকালীন জামিন দেন উচ্চ আদালত। জামিনের নির্ধারিত সময় পার হয়ে গেলে বৃহস্পতিবার আসামিরা মেহেরপুর আদালতে হাজির হয়ে আত্মসমর্পণ করেন। বিচারক তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আসামিপক্ষে এ কে এম শফিকুল আলম এবং বিবাদীপক্ষে খন্দকার আব্দুল মতিন মামলাটি পরিচালনা করছেন।

আরও পড়ুন : জামানত হারালেন নৌকার তিন মাঝি

উল্লেখ্য, দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে গত ৮ নভেম্বর গাংনীর কাথুলী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মেম্বার প্রার্থী আজমাইন হোসেন টুটুল ও আতিয়ার রহমানের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাঁধে। এ সময় আজমাইন হোসেন টুটুলের ফুপাতো দুই ভাই সাহাদুল ও জাহারুলকে হত্যা করা হয়। উভয়পক্ষের নারীসহ অন্তত ২০ জন আহত হন। এ ঘটনায় নিহত সাহাদুল ও জাহারুলের ফুপাতো ভাই লালটু বাদী হয়ে ৬৬ জনকে আসামি করে গাংনী থানায় হত্যা মামলা দায়ের করেন।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড