• রোববার, ২৩ জানুয়ারি ২০২২, ৯ মাঘ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

লোহাগাড়ায় দুর্বৃত্তের আগুনে পুড়ল মার্কেট

  মেহেদী হাসান, লোহাগাড়া (চট্টগ্রাম)

০৬ জানুয়ারি ২০২২, ১৭:৫৬
দুর্বৃত্তের আগুনে পুড়ে যাওয়া মার্কেট (ছবি : অধিকার)

চট্টগ্রামের লোহাগাড়ায় দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ল মার্কেটের ৮টি দোকান।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) ভোর তিনটার দিকে উপজেলার পুটিবিলা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের হাছিনা ভিটা এলাকার আব্বাস মার্কেটে এ ঘটনা ঘটে। খবর পেয়ে লোহাগাড়া থানার এসআই রুহুল আমিনের নেতৃত্বে একটি পুলিশি টিম ঘটনাস্থল পরিদর্শন করে।

সরেজমিনে জানা গেছে, উপজেলার পুটিবিলার হাছিনা ভিটা এলাকায় সেমিপাকা আব্বাস মার্কেটে বৃহস্পতিবার ভোর তিনটার দিকে পূর্ব কে বা কারা আগুন লাগিয়ে দেয়। আগুনে আরফাতুল ইসলামের গবাদিপশুর খাদ্য ও ঔষধ সামগ্রীর ১টি দোকান, কাপড়ের ১টি দোকান, ধানের গুদামের ১টি দোকান, স্টেশনারি ও কসমেটিকসের ১টিসহ মোট ৪টি দোকান, কাঞ্চন কান্তি দাশের ঔষধের ফার্মেসি, মো. ওসমান গণির কাঁচা সবজির দোকান, মুদির দোকান ও মুরগি বিক্রয় কেন্দ্রসহ ৩টি দোকান পুড়ে ছাঁই হয়ে যায়।

মার্কেটের দোকান ও মালামাল পুড়ে প্রায় ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করছেন ক্ষতিগ্রস্তরা। স্থানীয়রা ৯৯৯ এ ফোন করলে সাতকানিয়া ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছায়। তবে তার আগেই স্থানীয়দের তৎপরতায় আগুন নিয়ন্ত্রণে চলে আসে।

আরও পড়ুন : জামানত হারালেন নৌকার তিন মাঝি

লোহাগাড়া থানার ওসি জাকির হোসাইন মাহমুদ জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। একজন ভুক্তভোগী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। এ ব্যাপারে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড