• শুক্রবার, ২৮ জানুয়ারি ২০২২, ১৪ মাঘ ১৪২৮  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভোলায় ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ল ৩০ দোকান

  সারাদেশ ডেস্ক

০৬ জানুয়ারি ২০২২, ১৬:১৩
ভোলা
ছবি : প্রতীকী

ভোলার বোরহানউদ্দিন উপজেলার হাসাননগর ইউনিয়নের মির্জাকালু খাসমহল বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৩০টি দোকান ও বসতঘর পুড়ে গেছে। এতে অন্তত আড়াই কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে এ অগ্নিকাণ্ড ঘটে। পরে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

হাসাননগর ইউনিয়নের চেয়ারম্যান আবেদ চৌধুরী জানান, সকালে ইউনিয়নের খাশমহল বাজারে একটি লেপ-তোশকের দোকান থেকে প্রথমে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা আশপাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। পরে ফায়ার সার্ভিস খবর দিলে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে এক ঘণ্টারও বেশি সময় চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এরই মধ্যে বাজারের আজাদের চায়ের দোকান, হারুনের মুদি দোকান, জসিমের মুদি দোকান, নুর ইসলামের কাঠের দোকান, জাহাঙ্গীর, শাজাহান, ফারুক ও ফিরোজের বাসাসহ প্রায় ৩০টি ঘর পুড়ে যায়। তবে কীভাবে আগুনের সূত্রপাত হয়েছে প্রাথমিকভাবে তা জানা যায়নি।

আরও পড়ুন : ধলেশ্বরীতে ট্রলার ডুবি: চলছে দ্বিতীয় দিনের মতো উদ্ধার অভিযান

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন ফকির অগ্নিকাণ্ডের সত্যাতা নিশ্চিত করে বলেন, অগ্নিকাণ্ডে ছোট-বড় প্রায় ৩০টি দোকান ও বসতঘর পুড়ে গেছে। অগ্নিকাণ্ডের খবর পেয়ে ভোলা সদর, বোরহানউদ্দিন, তজুমদ্দিন ও লালমোহনসহ ফায়ার সাভিসের ৪টি ইউনিট এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে অগ্নিকাণ্ডে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের দাবি অগ্নিকাণ্ডে তাদের দুই কোটি ৬৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড