• রোববার, ২৩ জানুয়ারি ২০২২, ৯ মাঘ ১৪২৮  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বকশীগঞ্জে ইউপি নির্বাচনে ৪টিতে নৌকা ও ১টি স্বতন্ত্র প্রার্থীর জয়

  এমদাদুল হক লালন বকশীগঞ্জ (জামালপুর)

০৬ জানুয়ারি ২০২২, ১৩:০৯
ছবি : সংগৃহীত

জামালপুরের বকশীগঞ্জে পঞ্চম ধাপে ইউপি নির্বাচনে ৪ টিতেই নৌকা ও একটিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছে।

বুধবার (৫ জানুয়ারি) ওই পাঁচ ইউপি নির্বাচনের চারটিতে নৌকা ও একটিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন। এ দিন সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলে।

৪নং সাধুরপাড়া ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে মাহমুদুল আলম বাবু ৭১২২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকতম প্রতিদন্ডি আব্দুস সালাম ঘোড়া প্রতীক নিয়ে ৩২১২ ভোট পেয়েছে।

৭নং মেরুরচর ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে সিদ্দিকুর রহমান সিদ্দিক ১০৮১৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মনোয়ার হোসেন হক সাহেব মটর সাইকেল প্রতীক নিয়ে ৬৮২৯ ভোট পেয়েছে। তার মধ্যে মেরুরচর হাছেন আলী উচ্চ বিদ্যালয় কেন্দ্রটি স্থগিত করা হয়েছে।

৬নং নিলাক্ষিয়া ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে নজরুল ইসলাম সাত্তার ৬৭৭৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মেহজাবিন বিনতে অরিন মটরসাইকেল প্রতিক নিয়ে ৩০৯৯ ভোট পেয়েছে।

১নং ধানুয়া কামালপুর ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে ৬৪০২ ভোট পেয়ে বিজয়ী হয়েছে মশিউর রহমান লাকপতি, তার প্রতিদ্বন্দ্বী মজিবর রহমান আনারস প্রতিকে ২২০৭ ভোট পেয়েছেন।

২নং বগারচর ইউনিয়নে আনারস প্রতীক নিয়ে স্বতন্ত্র চেয়ারম্যান প্রাথী মোসাদ্দেকুর রহমান প্রমানিক ৫৭৫৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি হুমায়ুন কবির পাতা প্রতীক নিয়ে ৫০৬২ ভোট পেয়েছেন।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড