• শুক্রবার, ২৮ জানুয়ারি ২০২২, ১৪ মাঘ ১৪২৮  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুমিল্লায় বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত বেড়ে ৪

  সারাদেশ ডেস্ক

০৬ জানুয়ারি ২০২২, ১২:৪১
কুমিল্লায় নিহত বেড়ে ৪, সবাই এক পরিবারের
ফাইল ছবি

কুমিল্লার লাকসামে বিআরটিসি বাস ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষের ঘটনায় আরও দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় মোট চারজনের মৃত্যু হয়। নিহতরা সবাই একই পরিবারের সদস্য।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের লাকসামের কালিয়াচৌ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। লাকসামক্রসিং হাইওয়ে থানার উপ-পিরদর্শক (এসআই) মো. জসিম উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- পার্শ্ববর্তী লালমাই উপজেলার ভোলাইন ইউনিয়নের পরতী গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে বাহার মিয়া (৫৫), তার স্ত্রী পারুল বেগম (৪০), শাশুড়ি গোলাপ নাহার (৭০) ও মেয়ে জান্নাত (১)।

এসআই মো. জসিম উদ্দিন বলেন, সকাল সাড়ে ৭টার দিকে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের লাকসাম উপজেলার কালিয়াচৌ এলাকায় ঢাকামুখী একটি বিআরটিসি বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। আহত হন আরও তিনজন।

আরও পড়ুন : লাকসামে বিআরটিসি বাসের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত

নিহত বাহারের ভাতিজা মীর হোসেন বলেন, দুর্ঘটনায় ঘটনাস্থলেই বাহার মিয়া ও তার শাশুড়ি গোলাপ নাহারের মৃত্যু হয়। পরে আহতদের কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে পারুল বেগম ও মেয়ে জান্নাত মারা যান।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড