• রোববার, ২৩ জানুয়ারি ২০২২, ৯ মাঘ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রমিক নেতার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি

  এম.কামাল উদ্দিন, রাঙামাটি

০৬ জানুয়ারি ২০২২, ১২:০৭
রাঙামাটি
শ্রমিক নেতার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি (ছবি : অধিকার)

রাঙামাটিতে শ্রমিক নেতাদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা দিয়ে শ্রমিক সেক্টরে কখনো বিশৃঙ্খলা সৃষ্টি করতে দেওয়া যাবে না বলে মন্তব্য করেছেন শ্রমিক নেতৃবৃন্দ। আর শ্রমিক নেতৃবৃন্দকে কেউ দুভাগে বিভক্ত করতেও পারবে না। দেশের কল্যাণে সকল শ্রমিক ভাইদের কাঁধে কাঁধ মিলিয়ে শ্রমিকদের উন্নয়নে কাজ করতে হবে।

বুধবার (৫ জানুয়ারি) বিকালে শহরের পৌর ট্রাক টার্মিনালে শ্রমিক নেতৃবৃন্দ বক্তব্য দেওয়ার সময় এসব কথা বলেন। শ্রমিক নেতৃবৃন্দের প্রতিবাদ সমাবেশে বলেন, জাতীয় শ্রমিক লীগ রাঙামাটি জেল শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও পরিবহন শ্রমিক নেতা রুহুল আমিনের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা বুধবার বিকাল হতে আগামী ৪৮ ঘন্টার মধ্যে প্রত্যাহারের জন্য দাবি জানান।

জাতীয় জাতীয় শ্রমিক লীগ রাঙামাটি জেল শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও পরিবহন লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি মো. মোক্তার আহমদের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন রাঙামাটি জেলা জাতীয় শ্রমিক লীগ রাঙামাটি জেল শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও পরিবহন লীগের সাধারণ সম্পাদক মো. শামছুল আলম, জাতীয় শ্রমিক লীগ রাঙামাটি জেল শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও পরিবহন লীগের সহ-সভাপতি আবুল হাসেম, রাঙামাটি জেলা মিনিট্রাক পিকআপ জাতীয় শ্রমিকলীগ রাঙামাটি জেল শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও পরিবহন ইউনিয়নের সাধারণ সম্পাদক কিশোর চৌধুরী, জাতীয় শ্রমিক লীগ রাঙামাটি জেল শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও পরিবহন নেতা কাজী জালোয়া, রাঙামাটি জাতীয় শ্রমিক লীগ রাঙামাটি জেল শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও পরিবহন লীগের সহ-সভাপতি মো. আজগর আলি। সমাবেশে জাতীয় শ্রমিক লীগ রাঙামাটি জেল শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও পরিবহন লীগ, পরিবহন জাতীয় শ্রমিক লীগ রাঙামাটি জেল শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও পরিবহন লীগ ও পরিবহন জাতীয় শ্রমিকলীগ রাঙামাটি জেল শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও পরিবহন নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

নেতৃবৃন্দ আরও বলেন, গত ২৭ ডিসেম্বরের ষড়যন্ত্রমূলক যে নির্বাচন হয়েছে তা আমরা কখনোই কামনা করিনি। এ ষড়যন্ত্রমূলক নির্বাচন জাতীয় শ্রমিক লীগ রাঙামাটি জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও পরিবহনদেরকে বিভক্ত করে দিয়েছে। নির্বাচন কমিশনের যোগ্যতা নিয়ে এখন প্রশ্নবিদ্ধ হয়ে গেছে। গত ২৭ ডিসেম্বরের নির্বাচন প্রত্যাহারের দাবি জানিয়ে জাতীয় শ্রমিক লীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড