• শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

শৈলকুপায় ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন তৃতীয় লিঙ্গের পপি

  সারাদেশ ডেস্ক

০৬ জানুয়ারি ২০২২, ১০:০৯
ঝিনাইদহ
শম্পা খাতুন পপি (ছবি : সংগৃহীত)

ঝিনাইদহে এবার ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন তৃতীয় লিঙ্গের শম্পা খাতুন পপি। বুধবার (৫ জানুয়ারি) নির্বাচনে শৈলকুপা উপজেলার ফুলহরি ইউনিয়নে সংরক্ষিত ১ নম্বর মহিলা ওয়ার্ডে তিনি নির্বাচিত হন।

শৈলকুপা উপজেলা নির্বাচন কর্মকর্তা জি এম আহমেদ সন্ধ্যায় ভোটের ফলাফল ঘোষণা করেন। শম্পা খাতুন পপি দুই হাজার ১০১ ভোট পেয়ে জয়লাভ করেছেন। নির্বাচনে তার আরও দুজন প্রতিদ্বন্দ্বী ছিলেন।

শম্পা খাতুন পপি জানান, তাদের বাড়ি ছিল মাগুরা জেলার আড়পাড়া গ্রামে। ছোট বেলায় তাকে ফুলহরি গ্রামে বিয়ে দেওয়া হয়েছিল। পরে স্বামী তাকে নির্যাতন করে তাড়িয়ে দেয়। পরে তিনি তৃতীয় লিঙ্গের সদস্যদের দলে চলে আসেন। পরে আবার ফুলহরি গ্রামে ফিরে এসে বসবাস করতে থাকেন। এক পর্যায়ে তিনি মানুষের পাশে দাঁড়ান।

তিনি বলেন, যে আশা নিয়ে মানুষ তাকে নির্বাচিত করেছে তাদের সে আশা পূরণে চেষ্টা করবেন। তাদের ভোটের মর্যাদা রাখবেন। এলাকার উন্নয়নে কাজ করবেন।

আরও পড়ুন : শরীয়তপুরের দুই রুটে ঘন কুয়াশায় ফেরি বন্ধ

এছাড়াও এই জেলার কালীগঞ্জের ত্রিলোচনপুর ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তৃতীয় লিঙ্গের নজরুল ইসলাম ঋতু। গত সোমবার শপথ নিয়ে তিনি ইতিমধ্যে কাজ শুরু করেছেন।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড