• রোববার, ২৩ জানুয়ারি ২০২২, ৯ মাঘ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঘুষ নিতে এসে দুই ভুয়া পুলিশ আটক

  নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)

০৫ জানুয়ারি ২০২২, ২০:৪২
দুই ভুয়া পুলিশ
দুই ভুয়া পুলিশ (ছবি : অধিকার)

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের সনমান্দি ইউনিয়নের জাইদেরগাঁও গ্রামে পুলিশ কনষ্টেবল পদে চাকরির জন্য লিখিত পরীক্ষা দেওয়া রাকিব নামের যুবকের কাছ থেকে ঘুষ নিতে এসে রহমত উল্লাহ নওশাদ ও নাসির ঢালী নামে দুই ভুয়া পুলিশকে আটক করে গণধোলাই দিয়েছে এলাকাবাসী। মঙ্গলবার (৪ জানুয়ারি) রাতে এ ঘটনা ঘটে।

বুধবার (৫ জানুয়ারি) সকালে নারায়ণগঞ্জ গোয়েন্দা (ডিবি) পুলিশ সাব-ইন্সপেক্টর (এসআই) ইয়াউর রহমান ভুয়া পুলিশ পরিচয়দানকারী দুইজনেকে আটকের বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেফতারকৃত রহমত উল্লাহ নওশাদ ঝালকাঠি জেলার নলছিটি থানার মৃত কবির উদ্দিনের ছেলে এবং নাসির ঢালী নারায়ণগঞ্জের ফতুল্লা থানার ধর্মগঞ্জ এলাকার তোফাজ্জলের ভাড়াটিয়া মৃত সিকিন আলী ঢালীর ছেলে। তারা দু’জনই বড় ধরনের প্রতারক চক্রের সদস্য। তাদের বিরুদ্ধে ঢাকা, নারায়ণগঞ্জ ও মাদারীপুর জেলায় একাধিক প্রতারণার মামলা রয়েছে।

এসআই মো. ইয়াউর রহমান জানান, ওই যুবককে পুলিশে চাকরি দেওয়ার কথা বলে ৩০ হাজার টাকা ঘুষ দাবি করে প্রতারকরা। এ সময় এলাকাবাসীর সন্দেহ হলে তাদেরকে আটক করে গণধোলাই দেয়। পরে পুলিশের কাছে তাদের সোপর্দ করে তারা।

আরও পড়ুন : ছাত্রলীগের ১০ নেতাকর্মীর সাতদিনের জেল

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, ঘটনাটি শুনেছি। নারায়ণগঞ্জ ডিবি পুলিশ প্রতারক চক্রের দুই সদস্যদের আটক করে নিয়ে গেছেন।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড