• মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২, ১১ মাঘ ১৪২৮  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাল ভোট দিতে গিয়ে আটক দুই

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া)

০৫ জানুয়ারি ২০২২, ১৯:০৪
আটককৃত আসামিরা (ছবি : অধিকার)

বগুড়ার আদমদীঘির ছাতিয়ানগ্রাম ইউপি নির্বাচনে জাল ভোট দিতে আসা এক যুবক ও মেম্বার প্রার্থীর এক এজেন্টকে আটক করা হয়েছে।

বুধবার (৫ জানুয়ারি) বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়নের অন্তাহার দাখিল মাদরাসা ভোটকেন্দ্র থেকে তাদের আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে জাল ভোট দেওয়ার চেষ্টা করায় তাদেরকে একমাসের বিনাশ্রম কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা করে জরিমানা করা হয়।

আটক ওই দুই যুবক উপজেলার অন্তাহার গ্রামের অছির উদ্দিনের ছেলে মাসুদ রানা (২৩) ও একই গ্রামের খাজা মইন উদ্দিনের ছেলে মানিক (২০)। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শ্রাবণী রায় এই সাজা দেন।

আরও পড়ুন : ছাত্রলীগের ১০ নেতাকর্মীর সাতদিনের জেল

তিনি বলেন, নির্বাচন বানচাল করতে তারা এই নাটক সাজিয়েছে। ইউপির মেম্বর পদে মাসুদ রানা উজ্জ্বলের ভ্যানগাড়ি প্রতীকের প্রার্থীর এজেন্ট ছিল মাসুদ রানা। এ সময় মানিক নামের ওই যুবক কেন্দ্রের বুথে ঢুকে বাহির থেকে আনা ১৫টি জাল ব্যালট নিয়ে সিল করতে শুরু করে। এ কাজে এজেন্ট মাসুদ রানা তাকে সহযোগিতা করে। বিষয়টি দায়িত্বরত প্রিজাইডিং অফিসার বুঝতে পেরে তাদেরকে পুলিশে সোপর্দ করেন। একপর্যায়ে ব্যালটগুলো ভুয়া প্রমাণিত হলে সেখানে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের সাজা দেওয়া হয়।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড