• শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইউপি নির্বাচনে সংঘর্ষ, দুই প্রার্থী আটক

  সারাদেশ ডেস্ক

০৫ জানুয়ারি ২০২২, ১৮:৪৫
আটক দুই প্রার্থী (ছবি : সংগৃহীত)

পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার বাসুদেব ইউনিয়নে দুই সদস্য প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে কমপক্ষে পাঁচজন আহত হয়েছেন।

বুধবার (৫ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে ওই ইউনিয়নের দতাইসার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। সংঘর্ষের ঘটনায় দুই সদস্য প্রার্থীকে আটক করা হয়েছে। আটক প্রার্থীরা হলেন, মোরগ প্রতীকের বাবুল মিয়া ও ফুটবল প্রতীকের প্রার্থী মো. শাহিন মিয়া।

স্থানীয়রা জানান, ওই দুই প্রার্থীর সমর্থকরা একে অপরকে জোরপূর্বক ভোটকেন্দ্র থেকে বের করে দিতে চাইলে দু’পক্ষের মধ্যে প্রথমে ধাওয়া-পাল্টা ধাওয়া ও পরে সংঘর্ষ হয়। এ সময় লাঠিসোটাসহ বিভিন্ন দেশীয় অস্ত্র নিয়ে তারা সংঘর্ষে লিপ্ত হন। উভয়পক্ষের কমপক্ষে পাঁচজন আহত হয়েছে। খবর পেয়ে পুলিশ, ম্যাজিস্ট্রেট ও বিজিবিসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এ বিষয়ে দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোশারফ হোসাইন বলেন, ‘ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দুই সদস্য প্রার্থীকে আটক করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।’

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ওসি মো. এমরানুল ইসলাম বলেন, ‘পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে প্রতিটি কেন্দ্রে পুলিশ দায়িত্ব পালন করছে।’

আরও পড়ুন : ছাত্রলীগের ১০ নেতাকর্মীর সাতদিনের জেল

পঞ্চম ধাপে ব্রাহ্মণবাড়িয়ার সদর ও আশুগঞ্জ উপজেলার ১৮ ইউনিয়নে ভোটগ্রহণ শেষ হয়েছে। এখন চলছে গণনা।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড