• সোমবার, ২৪ জানুয়ারি ২০২২, ১০ মাঘ ১৪২৮  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভোটকেন্দ্রে পোড়ানো হলো পুলিশের গাড়ি, আহত ওসি

  এমদাদুল হক লালন, বকশীগঞ্জ (জামালপুর)

০৫ জানুয়ারি ২০২২, ১৬:৫৬
আগুন নেভাচ্ছে ফায়ার সার্ভিসের কর্মীরা (ছবি : অধিকার)

জামালপুরের বকশীগঞ্জে মেরুরচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে হাসেন আলী উচ্চ বিদ্যালয়ে ভোটকেন্দ্রে সংঘর্ষে পুলিশের ওসিসহ ১০ জন আহত হয়েছেন।

বুধবার (৫ জানুয়ারি) দুপুর ২টায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, নৌকার চেয়ারম্যান পদপ্রার্থী সিদ্দিকুর রহমান সিদ্দিক ভোটকেন্দ্রে ঢুকলে নৌকায় সিল মারার সন্দেহে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মনোয়ার হোসেন (হকের) সমর্থকরা উত্তেজিত হয়ে পুলিশের উপর ইটপাটকেল নিক্ষেপ করে। এতে বকশীগঞ্জ থানার (ওসি) শফিকুল ইসলাম, (ওসি) তদন্ত আব্দুর রহিম ও এক আনসার সদস্যসহ মোট ১০ জন আহত হন।

সংঘর্ষে বকশীগঞ্জ থানার (ওসির) পিকআপভ্যান ও ৩টি মোটরসাইকেল পুড়িয়ে দেয় দুর্বৃত্তরা। এছাড়াও দেওয়ানগঞ্জ সার্কেলের এএসপির গাড়িও ভাঙচুর করে তারা।

প্রিজাইডিং অফিসার উলফাতুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতাউর রহমান জানান, দুপুর ২টায় এখানে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

আরও পড়ুন : ছাত্রলীগের ১০ নেতাকর্মীর সাতদিনের জেল

জামালপুর পুলিশ সুপার নাছির উদ্দিন আহম্মেদ জানান, এ ঘটনার সাথে যারা জড়িত তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। ইতোমধ্যে সাতজনকে আটক করা হয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড