• সোমবার, ২৪ জানুয়ারি ২০২২, ১০ মাঘ ১৪২৮  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঁদের গাড়ির চালককে যাত্রীবাহী বাসচাপায় হত্যার অভিযোগ

  সারাদেশ ডেস্ক

০৫ জানুয়ারি ২০২২, ১৬:২৪
চাঁদের গাড়ির চালককে যাত্রীবাহী বাসচাপায় হত্যার অভিযোগ
ছবি : সংগৃহীত

খাগড়াছড়িতে যাত্রীবাহী বাসের চাপায় চাঁদের গাড়ির চালককে হত্যার অভিযোগ উঠেছে। এ মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে শহরে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

বিক্ষুব্ধ লোকজন সংঘবদ্ধ হয়ে শান্তি পরিবহনের কাউন্টারসহ বেশ কয়েকটি যানবাহন ভাঙচুর করে। এতে শহরে ঘণ্টাখানেক যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে প্রশাসনের মধ্যস্থতায় পরিস্থিতি শান্ত হয়।

বুধবার (৫ জানুয়ারি) সকালে খাগড়াছড়ি-দীঘিনালা সড়কে গাড়ির সাইট দেওয়াকে কেন্দ্র করে শান্তি পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও চাঁদের গাড়ির চালকের মধ্যে বাগ-বিতণ্ডা হয়।

এক পর্যায়ে বাসটি চলে যাওয়ার সময় বাসের চাপায় চাঁদের গাড়ির শ্রমিক আইয়ুব আলী (২৪) ঘটনাস্থলে মারা যান। এই ঘটনার পর চাঁদের গাড়ির পক্ষের বিক্ষুব্ধ শ্রমিকরা হামলা ও ভাঙচুর চালায়।

খাগড়াছড়ি সদর থানার ওসি মোহাম্মদ রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে। ঘাতক বাসটি আটক করা গেলেও চালক পলাতক।

আরও পড়ুন : আনোয়ারায় নির্বাচনি সহিংসতায় নিহত ১

এদিকে ঘটনার পর জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস ও পুলিশ সুপার মোহাম্মদ আবদুল আজিজ পরিবহন নেতাদের সঙ্গে বৈঠকে বসে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার আহ্বান জানান।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড