• রোববার, ২৩ জানুয়ারি ২০২২, ৯ মাঘ ১৪২৮  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাতকড়াসহ আসামিকে ছিনতাই, গ্রেফতার ৭

  সারাদেশ ডেস্ক

০৫ জানুয়ারি ২০২২, ১৬:১৭
কোতয়ালী মডেল থানা
কোতয়ালী মডেল থানা (ছবি : সংগৃহীত)

বরিশাল নগরীর ভাটারখালের ডিসিঘাট সংলগ্ন পিকনিক পার্টি থেকে এক আসামিকে হাতকড়াসহ ছিনিয়ে নেওয়ার ঘটনায় সাতজনকে আটক করেছে কোতোয়ালি মডেল থানা পুলিশ। ওই সময় ছিনতাই হওয়া পুলিশের ওয়ারলেসটিও উদ্ধার করা হয়।

এ ঘটনায় এক পুলিশ কর্মকর্তা ২৫ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরও ৩০ জনকে আসামি করে মামলা করেছে। সোমবার (৩ জানুয়ারি) গভীর রাত থেকে মঙ্গলবার (৪ জানুয়ারি) বিকাল পর্যন্ত নগরীর বিভিন্ন স্থান থেকে ওই ৭ জনকে গ্রেফতার করে পুলিশ।

একাধিক প্রত্যক্ষদর্শী বলেন, সোমবার রাত ১১টার দিকে ওই স্থানে পিকনিক পার্টিতে অবস্থানরত একটি মামলার এজাহারভুক্ত আসামি শহিদুল ইসলামকে গ্রেফতারে অভিযান চালায় কোতোয়ালি মডেল থানা পুলিশ। এ সময় এসআই জয়ন্ত দত্ত আসামি শহিদুলকে গ্রেফতার করে তার হাতে হাতকড়া পরান। শহিদুলের বন্ধুরা তাকে ছাড়িয়ে নিতে পুলিশের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে হাতকড়াসহ শহিদুলকে ছিনিয়ে নেয় তারা। ঘটনাটি অভিযানে থাকা অপর এসআই অলিপ কুমার সাহা ওয়ারলেসের মাধ্যমে পুলিশ কর্মকর্তাদের জানানোর সময় তার ওয়ারলেসটিও ছিনিয়ে নেয় শহিদুলের বন্ধুরা। পরে রাতভর অভিযান চালিয়ে ভাটারখাল বস্তি থেকে হাতকড়াসহ গ্রেফতার করা হয় শহিদুলকে। উদ্ধার করা হয় পুলিশের ছিনতাই হওয়া ওয়ারলেস।

আরও পড়ুন : ছাত্রলীগের ১০ নেতাকর্মীর সাতদিনের জেল

কোতোয়ালি মডেল থানার ওসি আজিমুল করিম বলেন, ‘সোমবার রাত ৩টার দিকে শহিদুলকে গ্রেফতার এবং ওয়ারলেস উদ্ধার করা হয়। শহিদুলকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করলে সে তার সহযোগীদের নাম বলে। এরপর ওই সময় থেকে পুলিশের একাধিক টিম মঙ্গলবার বিকাল পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সাতজনকে গ্রেফতার করে।’

বাকি আসামিদের গ্রেফতারে পুলিশের একাধিক টিমের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান ওসি।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড